ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় আহত ৮

প্রকাশিত: ১০:১১ এএম, ০৬ আগস্ট ২০১৫

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার আমতলা বন্যা ফিলিং স্টেশনের সামনে কাভার্ড ভ্যান ও আলমসাধুর সংঘর্ষে আট যাত্রী আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, শৈলকুপা উপজেলার দিগনগর ইউনিয়নের হড়রা গ্রামের নজির মোল্লার ছেলে বিটুল মোল্লা (৩০), একই গ্রামের মতলেব মীরের ছেলে রানু মিয়া (৩৩), রাজ্জাক মোল্লার ছেলে মোক্তার মোল্লা (৫০), কালীগঞ্জ উপজেলার নিয়ামতপুর ইউনিয়নের ফরাজপুর গ্রামের রওশন আলীর ছেলে রুহুল কুদ্দুস (৪০), একই উপজেলার বড় শিমলা গ্রামের গুরু মিয়া (৪৮), আলাইপুর গ্রামের আতর আলী মন্ডলের ছেলে জাকির আলী মন্ডল (৪২) এবং আড়পাড়ার মৃত চন্দালা সরকারের ছেলে আব্দুস সামাদ (৬২)।

স্থানীয়রা জানান, ওই আট যাত্রী শৈলকুপা উপজেলার চড়িয়ার বিলবাজার থেকে কাঁচামাল কিনে আলমসাধুতে করে ঝিনাইদহ যাচ্ছিলেন। পথিমধ্যে বন্যা ফিলিং স্টেশনের সামনে পৌঁছালে পেছন দিক থেকে আসা একটি কাভার্ডভ্যান আলমসাধুটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে আলমসাধুতে থাকা আট যাত্রী আহত হয়। খবর পেয়ে ঝিনাইদহ দমকল বাহিনীর কর্মীরা তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে।

শৈলকুপা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ হাশেম খান জানান, সড়ক দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

এসএস/আরআইপি