ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

শরীয়তপুরে যুবকের গুলিবিদ্ধ মরদেহ

জেলা প্রতিনিধি | শরীয়তপুর | প্রকাশিত: ০১:৪১ পিএম, ০৯ জুলাই ২০১৮

শরীয়তপুর সদর উপজেলায় কালু সিকদার (২৪) নামে এক যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার চিতলীয়া ইউনিয়নের কাশিপুর হিন্দুপাড়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠায় পালং মডেল থানা পুলিশ ।

পুলিশের দাবি, নিহত কালু চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে একাধিক মাদক ও অস্ত্র মামলা রয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন পালং মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান।

পুলিশ ও নিহতের ভগ্নিপতি সুরুজ সিকদার জানায়, গত শুক্রবার রাতে নিখোঁজ হয় কালু। পরিবার অনেক খোঁজাখুঁজি করার পরেও কালুকে না পেয়ে পালং মডেল থানায় বিষয়টি জানিয়েছে। পরে সোমবার সকালে কাশিপুর হিন্দুপাড়া এলাকার শরীয়তপুর-মাদারীপুর সড়কের পাশে স্থানীয়রা কালুর মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয়। পুলিশ কালুর মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠায়।

শরীয়তপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) ডা. শেখ মোস্তফা খোকন বলেন, নিহত কালুর বুকের ডান ও বাম পাশে দুইটি গুলির ক্ষত চিহ্ন পাওয়া গেছে। এছাড়াও তার শরীরে বিভিন্ন আঘাতের ক্ষত রয়েছে।

শরীয়তপুরের পুলিশ সুপার আব্দুল মোমেন বলেন, নিহত কালু চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে একাধিক মাদক ও অস্ত্র মামলা আছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মাদক ব্যবসায়ীদের সঙ্গে অর্থ ও মাদক নিয়ে দ্বন্দ্বের এ ঘটনা ঘটতে পারে।

মো. ছগির হোসেন/আরএ/আরআইপি/এমএস

আরও পড়ুন