ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

গোদাগাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ

নিজস্ব প্রতিবেদক | রাজশাহী | প্রকাশিত: ১১:২১ এএম, ০৯ জুলাই ২০১৮

রাজশাহীর গোদাগাড়ীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আবদুল মতিন (৩০) নামে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন।

রোববার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার দেউপাড়া ইউনিয়নের বলিয়াডাইং গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ২০০ গ্রাম হেরোইন ও তিনটি হাঁসুয়া জব্দ করেছে পুলিশ।

আবদুল মাতিন বলিয়াডাইং গ্রামের বাসিন্দা। গুলিবিদ্ধ মতিনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় তিন পুলিশ সদস্যও আহত হয়েছেন। তারা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

জেলা পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) আবদুর রাজ্জাক খান এ তথ্য নিশ্চিত করে জানান, রাতে গোদাগাড়ী মডেল থানা পুলিশের একটি দল বলিয়াডাইং গ্রামে মাদকবিরোধী অভিযানে যায়। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষায় পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে মতিন পায়ে গুলিবিদ্ধ হলে অন্যরা পালিয়ে যায়। পরে মতিনকে উদ্ধার করে পুলিশ হাসপাতালে নিয়ে যায়।

ঘটনাস্থল থেকে হেরোইন ও হাঁসুয়া উদ্ধার করা হয়েছে তবে মাদক ব্যবসায়ীদের আগ্নেয়াস্ত্র উদ্ধার করা যায়নি বলে জানান এ কর্মকর্তা।

তিনি আরও জানান, মতিনের বিরুদ্ধে থানায় ১০টি মাদকের মামলা আছে। পুলিশকে আক্রমণ ও হেরোইন উদ্ধারের ঘটনায় তার বিরুদ্ধে আরো দুটি মামলা করা হয়েছে। এ মামলায় তাকে গ্রেফতারও দেখানো হয়েছে। বর্তমানে পুলিশের হেফাজতেই তার চিকিৎসা চলছে।

ফেরদৌস সিদ্দিকি/এফএ/জেআইএম

আরও পড়ুন