ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

লক্ষ্মীপুরে সৌদি প্রবাসী মামা-ভাগ্নের বাড়িতে শোকের মাতম

জেলা প্রতিনিধি | লক্ষ্মীপুর | প্রকাশিত: ০৯:০৮ পিএম, ০৫ জুলাই ২০১৮

সৌদি আরবের জেদ্দায় বুধবার সড়ক দুর্ঘটনায় নিহত সাত বাংলাদেশির মধ্যে লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার দুই যুবক রয়েছেন। তাদের মৃত্যুর খবরে গ্রামের বাড়িতে চলছে শোকের মাতম ।

নিহতরা হলেন- কমলনগর উপজেলার চর লরেন্স গ্রামের বদর আলমের ছেলে মো. আরিফ (২৫) ও তার ভাগ্নে মো. হারুনের ছেলে রুবেল হোসেন (২২)।

নিহত আরিফের মামা আনোয়ার হোসেন বৃহস্পতিবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন। দ্রুত তাদের মরদেহ দেশে ফিরিয়ে আনতে সরকারের হস্তক্ষেপ কামনা করেন তিনি।

এদিকে স্বামীকে হারিয়ে বারবার মূর্ছা যাচ্ছেন আরিফের স্ত্রী বানজা আক্তার (২২)। মায়ের সঙ্গে বিলাপ করছেন তার দুই সন্তান মো. রাব্বি (৬) ও জান্নাত আক্তার (৪)। আদরের সন্তান রুবেলকে হারিয়ে পাগলপ্রায় মা রমিজা বেগম। ভাই হারানোর শোকে মাতম চলছে বোন মর্জিনা বেগম, ফাতেমা বেগম ও ছোট ভাই রোনাজ উদ্দিনের মাঝে।

পরিবারের অভাব ঘুচাতে আরিফ ও রুবেল কাজের সন্ধানে সৌদি আরবে যান। গতকাল বুধবার সৌদি আরবের জেদ্দা শহরের নিকটবর্তী কিং আবদুল আজিজ সড়কের সামারি কোর্ট ও রেড সি মলের মধ্যবর্তী এলাকায় মাইক্রোবাস উল্টে সাতজন নিহত হন। এ সময় ১১ জন আহত হয়েছেন। নিহতদের মধ্যে আরিফ ও রুবেলও রয়েছেন।

নিহত আরিফের মামা আনোয়ার হোসেন সৌদি আরবে অবস্থানরত স্বজনদের বরাত দিয়ে জানান, দুর্ঘটনায় সাতজন নিহত হয়েছেন। ঘটনাস্থলেই আরিফ নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত অবস্থায় রুবেলকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তারও মৃত্যু হয়।

কাজল কায়েস/আরএআর/পিআর

আরও পড়ুন