ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

নব গঠিত যুবদলের কমিটি বাতিলের দাবিতে ঝাড়ু মিছিল

জেলা প্রতিনিধি | মাদারীপুর | প্রকাশিত: ০৩:২৪ পিএম, ০৫ জুলাই ২০১৮

মাদারীপুরে নব গঠিত যুবদলের কমিটি বাতিলের দাবিতে ঝাড়ু মিছিল করেছে পদবঞ্চিতরা। এ সময় তারা কমিটি বাতিলের দাবি জানিয়ে বিভিন্ন ধরনের শ্লোগান দেয়। অন্যদিকে এক গ্রুপ কমিটিকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে।

বৃহস্পতিবার দুপুরে শহরের রেইনট্রিতলা এলাকা থেকে মিছিল বের হয়ে শহরের বাতামতলা সড়ক প্রদক্ষিণ করে। পরে পুলিশের বাধায় মিছিল ছত্রভঙ্গ হয়ে যায়।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যেসদর উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক কামাল সরদার জানান, অর্থের বিনিময় অযোগ্যদের দিয়ে কমিটি গঠন করা হয়েছে। কমিটির সাধারণ সম্পাদক আওয়ামী লীগের ঘনিষ্ট। টাকার বিনিময় পকেট কমিটি গঠন করা হয়েছে। তৃণমূলের কোনো মতামত নেয়া হয়নি। যারা আন্দোলন সংগ্রাম করেছে, বর্তমান সরকারের মামলা হামলা শিকার তারা পদ বঞ্চিত হয়েছে।

Madaripur_jubodol_pic2

এতে আরও উপস্থিত ছিলেন- যুবদল নেতা মিজান শিকদাসহ অন্যান্য নেতাকর্মী।

এ দিকে একই সময় শহরের ডিসি ব্রিজ এলাকায় নব গঠিত কমিটির সভাপতি মোফাজ্জল হোসেন মফার নেতৃত্বে আনন্দ মিছিল বের করে। এসময় পুলিশের বাধায় সেই মিছিলটিও পণ্ড হয়ে যায়।

প্রসঙ্গত, মঙ্গলবার রাতে জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটি থেকে মোফাজ্জল হোসেন মফাকে সভাপতি ও ফারুক হোসেনকে সাধারণ সম্পাদক করে মাদারীপুর জেলা যুবদলের ৫ সদস্যে কমিটি ঘোষণা করা হয়।

এ কে এম নাসিরুল হক/আরএ/জেআইএম

আরও পড়ুন