ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

নড়াইলে জেল সুপারের নামে হত্যা মামলা

জেলা প্রতিনিধি | নড়াইল | প্রকাশিত: ০১:১০ পিএম, ২৬ জুন ২০১৮

নড়াইল জেলা কারাগারের জেল সুপার মো. মজিবুর রহমান মজুমদার, জেলার তরিকুল ইসলাম ও সুবেদার হুমায়ুন কবীরের নামে নড়াইলের আদালতে হত্যা মামলা হয়েছে।

আবদুল্লাহ শেখ নামে এক ব্যক্তি নড়াইলের আমলি আদালতে মামলাটি করেন। মামলাটি আমলে নিয়ে জুডিসিয়াল তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত।

মামলার বিবরণে জানা গেছে, লোহাগড়া উপজেলার দিঘলিয়া এলাকার আবদুল্লাহ শেখের ছেলে সাজাপ্রাপ্ত কয়েদী আবদুল করিম গত ১৬ মে জেলা কারাগারে মারা যান। কিন্তু জেল কর্তৃপক্ষ করিম আত্মহত্যা করেছে বলে পরিবারকে জানায়। এমনকি নড়াইল সদর হাসপাতালে মরদেহ ময়নাতদন্ত শেষে তড়িঘড়ি করে দাফনের জন্য চাপ দেয়া হয়। মৃতদেহের গোসল করানোর সময় শরীরের বিভিন্ন স্থানে একাধিক আঘাতের চিহ্ন দেখতে পাওয়া যায় বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

মামলার বাদী আবদুল্লাহ শেখ জানান, জেল সুপার ও জেলা পুলিশ ভয়ভীতি দেখানোয় মামলা করতে ভয় পান বাদী। কিন্তু ছেলে হত্যার বিচার দাবিতে তিনি সোমবার আদালতে মামলা করেন।

বাদীপক্ষের আইনজীবী আরাফ হোসেন জানান, আদালত মামলাটি আমলে নিয়ে জুডিসিয়াল তদন্তের নির্দেশ দিয়েছেন। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জাহিদ হাসানকে তদন্ত করে আগামী ২৩ জুলাই আদালতে তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নির্দেশ দেয়া হয়েছে।

হাফিজুল নিলু/এফএ/পিআর

আরও পড়ুন