ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ফুটবল খেলাকে কেন্দ্র করে স্কুলছাত্রকে ছুরিকাঘাত

জেলা প্রতিনিধি | রাজবাড়ী | প্রকাশিত: ০১:০৩ পিএম, ২৬ জুন ২০১৮

রাজবাড়ী সদর উপজেলায় ফুটবল খেলাকে কেন্দ্র করে রিমন শেখ নামে এক স্কুলছাত্রকে ছুরিকাঘাতে আহত করেছে বখাটেরা। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার মাটিপাড়া কাজী ছমিরউদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে। আহত রিমন কাজী বাঁধা এলাকার আতিয়ার শেখের ছেলে এবং ওই স্কুলেন ১০ শ্রেণির ছাত্র।

রিমন জানান, স্কুল মাঠে আন্তঃস্কুল ফুটবল প্রতিযোগিতার জন্য অনুশীলন চলছিল। সেটি তারা কয়েক বন্ধু মিলে দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখছিল। খেলার এক পর্যায় একটি গোল নিয়ে বহিরাগত আছেলের সঙ্গে কথা কাটাকাটি হয়। পড়ে আছেলসহ ৪-৫ জন এসে তার মাথায় ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এ সময় স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে হাসাপাতালে নিয়ে যায়। তার মাথায় ৫টি সেলাই লেগেছে।

রাজবাড়ী সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. রবিউল আজম জানান, ছেলেটির মাথায় আঘাতের চিহ্ন রয়েছে, তবে মারাত্মক নয়। প্রাথমিক চিকিৎসা ও সেলাই করে ছেড়ে দেয়া হয়েছে।

মাটিপাড়া কাজী ছমিরউদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খন্দকার ফিরোজ আহম্মেদ জানান, তিনি তার স্কুলের এসএসসি পরীক্ষার্থীদের মার্কশিট আনতে এখন ঢাকাতে রয়েছেন। তবে আজ যে ঘটনাটি ঘটেছে সেটি ফোনের মাধ্যমে জেনেছেন। কে বা কারা এ ঘটনা ঘটিয়েছেন এবং কাকে ছুরিকাঘাত করা হয়েছে সেটি জানেন না। তবে স্কুলের দায়িত্বরত শিক্ষকদের বিষয়টি দেখার ও জানার জন্য বলেছেন।

রুবেলুর রহমান/আরএ/পিআর

আরও পড়ুন