ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বাস-আলমসাধুর মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

জেলা প্রতিনিধি | ঝিনাইদহ | প্রকাশিত: ১২:১২ পিএম, ২৬ জুন ২০১৮

ঝিনাইদহ সদর উপজেলায় বাস ও ইঞ্চিনচালিত আলমসাধুর মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। আহত হয়েছে ৭ জন। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার সাধুহাটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-পান ব্যবসায়ী রাহাজ উদ্দিন (৫০), পানচাষী আব্দুল লতিফ (৩৫) ও সাইদুল ইসলাম (৩৮)। নিহতদের বাড়ি একই উপজেলার কেষ্টপুর ও পান্তা পাড়া গ্রামে। আর আহতরা হলেন- আব্দুস সালাম, সালাম হোসেন, মমিন হোসেন, আব্দুল খালেক, মমিন হোসেন, কামরুল ইসলাম, পিন্টু হোসেন। আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ঝিনাইদহ সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন জানান, সকালে চুয়াডাঙ্গা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি বাস ও ডাকবাংলা থেকে ছেড়ে ১০ জন যাত্রীসহ পান বোঝাই একটি আলমসাধুর পথে মধ্যে ঝিনাইদহ-চুয়াডাঙ্গা সড়কের সাধুহাটি এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে পান ব্যবসায়ী রাহাজ উদ্দিন নিহত হন। এ সময় স্থানীয় লোকজন ও পুলিশ আহত ৯ জনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে পাঠিয়ে দেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টার দিকে আব্দুল লতিফ ও সাইদুল নিহত হন।

এসআই আরও জানান, আহতদের মধ্যে সালাম হোসেন ও আব্দুস সালামকে সদর হাসপাতালে চিকিৎসা চলছে। বাকিদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কতর্ব্যরত চিকিৎসক তাদেরকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। পুলিশ বাসটি জব্দ করেছে।

আহমেদ নাসিম আনসারী/আরএ/জেআইএম

আরও পড়ুন