ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ভোটার ও এজেন্টদের নিরাপত্তা চান হাসান সরকার

জেলা প্রতিনিধি | গাজীপুর | প্রকাশিত: ০২:২৫ পিএম, ২৪ জুন ২০১৮

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার ২৬ জুন নির্বাচনে ভোটার ও তার দলের এজেন্টদের নিরাপত্তা দাবি করেছেন। তিনি শত বাধা বিপত্তি উপেক্ষা করে ভোটারদের ভোট কেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীকে ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন।

রোববার সকালে টঙ্গী থানা বিএনপি কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে হাসান উদ্দিন সরকার সাংবাদিকদের এ সব কথা বলেন।

তিনি বলেন, আইন-শৃংখলা বাহিনী প্রতিদিন তার এজেন্ট ও বিএনপি নেতাদের বাড়ি বাড়ি গিয়ে হুমকি দিচ্ছে। তাদের এলাকা ছাড়ার জন্য বলে আসছে। বিএনপি নেতাকর্মীদের না পেয়ে তাদের পরিবারের সদস্যদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করছে আইন-শৃংখলা বাহিনীর সদস্যরা। তাই ভোটের দিন তিনি তার দলের এজেন্ট ও ভোটারদের নিরাপত্তার দাবি জানিয়েছেন।

বিএনপির এই প্রার্থী বলেন, শত উসকানি ও অত্যাচারেও নির্বাচন থেকে পিছপা হবো না। সত্য ও ন্যায় প্রতিষ্ঠায় অনেক ত্যাগ স্বীকার করতে হয়। এক দিকে নৌকা প্রতীকের প্রার্থী পুলিশের গাড়িতে করে ঘুরছে অন্য দিকে বিএনপির নেতাকর্মীদের পুলিশ হয়রানি করছে। নেতাকর্মীদের গ্রেফতার করে নরসিংদী, নারায়নগঞ্জ, টাঙ্গাইলসহ বিভিন্ন জেলায় পাঠিয়ে দেয়া হচ্ছে। অনেকের সন্ধান পাওয়া যাচ্ছে না। নির্বাচনে কারচুপি করতে খুলনা থেকে পুলিশকে গাজীপুরে পাঠানো হয়েছে খুলনা স্টাইলে নির্বাচন করার জন্য। নির্বাচনের দিন ধানের শীষের এজেন্টদের আইন-শৃংখলা বাহিনী দিয়ে আটকে রেখে ভোট গণনার নীলনকশা করা হচ্ছে।

তিনি বলেন, সামান্যতম সুষ্ঠু নির্বাচন হলে বিপুল ভোটে নির্বাচিত হবো। এটা আমার জীবনের শেষ নির্বাচন। একজন মুক্তিযোদ্ধা হয়ে জীবনের শেষ নির্বাচনটি সুষ্ঠু নির্বাচন দেখতে চাই।

প্রেস ব্রিফিংয়ে ই গাজীপুর জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি সালাহ উদ্দিন সরকার, সিনিয়র যুগ্ম সম্পাদক ও ধানের শীষের প্রধান এজেন্ট শিল্পপতি মো. সোহরাব উদ্দিন, টঙ্গী থানা বিএনপির সাধারণ সম্পাদক মাহবুবুল আলম শুক্কুর, হেফাজত ইসলামের মুফতি নাসির উদ্দিন, যুবদল নেতা প্রভাষক বশির উদ্দিন, বিএনপি নেতা বাবর আলী প্রমুখ।

মো.আমিনুল ইসলাম/আরএ/এমএস

আরও পড়ুন