ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

এটা আমাদের অস্তিত্ব রক্ষার নির্বাচন : কামরান

নিজস্ব প্রতিবেদক | সিলেট | প্রকাশিত: ০৯:২১ পিএম, ২৩ জুন ২০১৮

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, এবারের নির্বাচন আমাদের অস্তিত্ব রক্ষার নির্বাচন।

তিনি বলেন, এই নির্বাচনে আমাদের বিজয়ী হতে হবে। আমাদের ঐক্যবদ্ধভাবে কাজ করার নির্দেশ দিয়েছেন জননেত্রী শেখ হাসিনা। আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করব এবং নৌকার বিজয় সুনিশ্চিত করে ঘরে ফিরব।

শনিবার বিকেলে ঢাকা থেকে সিলেট এসে পৌঁছলে দলীয় নেতাকর্মী-সমর্থক ও জনসাধারণ তাকে ফুল দিয়ে বরণ করে নেন। সংবর্ধনার জবাবে নগর আওয়ামী লীগ সভাপতি বদরউদ্দিন কামরান এমন মন্তব্য করেন।

তিনি বলেন, আগামীকাল রোববার হজরত শাহজালালের (রহ.) মাজার জিয়ারত ও শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে আমরা প্রচারণা শুরু করব। সেই সঙ্গে আগামী ২৮ জুন আনুষ্ঠানিকভাবে নির্বাচনী মনোনয়নপত্র জমা দেব আমরা।

কামরান আরও বলেন, নৌকার মালিক জননেত্রী শেখ হাসিনা। তিনি আমাকে আপনাদের মাঝে পাঠিয়ে দিয়েছেন, আমি সেই নৌকার আমানতদার হিসেবে আপনাদের কাছে এসেছি। এখন আমি আপনাদের মাঝে নৌকা তুলে দিলাম। আপনারা আমাকে বিজয়ী করবেন, এটাই আমি প্রত্যাশা করি।

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার কোনো বিকল্প নেই। নৌকা প্রতীকে ভোট দিয়ে সিলেট সিটির উন্নয়ন বজায় রাখতে নগরবাসীর প্রতি নৌকা মার্কা ভোট দেয়ার আহ্বান জানান কামরান।

আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সদস্য মনোনয়নপ্রত্যাশী পাঁচ নেতার প্রতি ধন্যবাদ জানিয়ে কামরান বলেন, আমাকে যখন নেত্রী মনোনয়ন দিয়েছেন। তখনই তারা আমাকে সমর্থন দিয়েছেন। তাদের মনমানসিকতা কতটুকু উদার সেটার প্রমাণ তারা করেছেন। আমি আশা করি আমরা সবাই ঐক্যবদ্ধভাবে নৌকার পক্ষে কাজ করে নৌকার বিজয় উদযাপন করব। তাই আজ থেকে আমাদের নির্বাচনী কাজে নেমে পড়তে হবে।

শেখ হাসিনাকে কৃতজ্ঞতা জানিয়ে কামরান বলেন, আমাকে নেত্রী দলের আমানত ‘নৌকা’ প্রতীক দিয়েছেন। আমি তার কাছে চিরকৃতজ্ঞ। আমি চাই নগরবাসী আমাকে মূল্যায়ন করবেন। আমাকে মূল্যায়ন করলে নগরবাসীর জন্য আমি উন্নয়ন নিয়ে আসতে পারব।

এবার সিলেট সিটি নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশা করেছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, যুগ্ম সম্পাদক ও সাবেক কাউন্সিলর ফয়জুল আনোয়ার আলাওর, যুগ্ম সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, শিক্ষাবিষয়ক সম্পাদক ও টানা তিনবারের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ এবং সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম। এর মধ্যে কামরান দলের মনোনয়ন পান।

ছামির মাহমুদ/এএম/আরআইপি

আরও পড়ুন