ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

কুমিল্লায় আলোচিত জুয়েল মোল্লা সড়ক দুর্ঘটনায় নিহত

জেলা প্রতিনিধি | কুমিল্লা | প্রকাশিত: ০২:১১ পিএম, ১৭ জুন ২০১৮

কুমিল্লার আলোচিত ব্যবসায়ী জুয়েল মোল্লা সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। রোববার ভোররাতে কুমিল্লার বরুড়া উপজেলার লাইজলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত জুয়েল মোল্লা বরুড়া পৌর এলাকার বেলবোজ গ্রামের আবদুল কুদুস মোল্লার ছেলে।

বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম মাহমুদ জানান, জুয়েল মোল্লা জিপ চালিয়ে কুমিল্লা থেকে বাড়ি যাওয়ার পথে লালমাই-বরুড়া সড়কের লাইজলা এলাকায় তার গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খালে পড়ে যান। এতে তিনি গুরুতর আহত হন। তাকে স্থানীয়রা কুমিল্লা শহরের একটি প্রাইভেট হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়। খবর পেয়ে সকাল ১০টার দিকে পুলিশ জুয়েল মোল্লার গ্রামের বাড়ি থেকে তার মরদেহ ময়নাতদন্তের জন্য নিয়ে এসেছে।

এদিকে স্থানীয় একাধিক সূত্র জানায়, মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে লোক পাঠিয়ে জনশক্তি রফতানির ব্যবসার নামে ইয়াবা পাচারের সঙ্গে জুয়েল মোল্লা জড়িত ছিলেন। সৌদি আরবে ওমরায় লোক পাঠিয়ে তাদের কাছেও ইয়াবা পাচার করার অভিযোগ ছিল তার বিরুদ্ধে।

তবে নিজ গ্রামে তিনি দানবীর হিসেবে পরিচিত ছিলেন। সম্প্রতি দেশব্যাপী মাদকের বিরুদ্ধে অভিযান শুরু হলে আলোচনায় উঠে আসে জুয়েল মোল্লার নাম। একাধিক গোয়েন্দা সংস্থার গোপন অনুসন্ধানে জুয়েল মোল্লার মধ্যপ্রাচ্যে লোক পাঠানোর অন্তরালে ইয়াবা ব্যবসার বিষয়ে অনেক চাঞ্চল্যকর তথ্য বেড়িয়ে আসে। তবে তার বিরুদ্ধে থানায় কোনো মাদকের মামলা ছিল না বলে ওসি জানিয়েছেন।

ওসি আজম মাহমুদ জানান, থানায় জুয়েল মোল্লার বিরুদ্ধে মামলা নেই, পুলিশের তালিকায়ও তার নাম ছিল না। কিন্ত অন্য কোনো সংস্থার তালিকায় তার নাম রয়েছে কি-না তা জানা নেই।

কামাল উদ্দিন/আরএআর/জেআইএম

আরও পড়ুন