ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বাঁচানো গেল না সেই বৃদ্ধকে

জেলা প্রতিনিধি | কক্সবাজার | প্রকাশিত: ১০:০৭ পিএম, ১২ জুন ২০১৮

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া এলাকায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত নূর মোহাম্মদকে (৬৫) বাঁচানো গেল না।

মঙ্গলবার সন্ধ্যায় চকরিয়ার মালুমঘাট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। চকরিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক সুকান্ত চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, মঙ্গলবার সকালে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার ভাঙ্গারমুখ এলাকায় হানিফ পরিবহনের একটি বাস নূর মোহাম্মদকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয়ে সড়কের ওপর ছটফট করেছিলেন তিনি।

এ সময় কক্সবাজার যাওয়ার পথে ওই বৃদ্ধকে দেখতে পান চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন। তাৎক্ষণিক গাড়ি থামিয়ে আহত এই পথচারীর পাশে দাঁড়ান মেয়র। প্রটোকল অফিসারকে নির্দেশ দেন বাসটি আটক করতে। সেই সঙ্গে নিজের গাড়িতে করে আহত ব্যক্তিকে নিয়ে যান ডুলাহাজারা মালুমঘাট হাসপাতালে। দেন আর্থিক সাহায্য।

মেয়র বলেন, গুরুতর আহত হয়ে কাতরাচ্ছিলেন নূর মোহাম্মদ (৬৫)। পরনের সাদা পাঞ্জাবি আর মলিন লুঙ্গি রক্তে ভিজে লাল হয়ে যায়। এটি বেদনাদায়ক ছিল।

মেয়রের প্রটোকলের দায়িত্বে থাকা চকরিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক সুকান্ত চৌধুরী বলেন, মেয়রের বহরের সঙ্গে চকরিয়া এলাকা পার হচ্ছিলাম আমরা। এ সময় বাসের ধাক্কায় আহত এক পথচারীকে কাতরাতে দেখে মেয়র গাড়ি থামানোর নির্দেশ দেন। আহত পথচারীকে উদ্ধার করে নিজের গাড়িতে করেই তাকে মালুমঘাট হাসপাতালে ভর্তি করান মেয়র। পরে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় নূর মোহাম্মদ মারা যান। ওই সময় মেয়রের নির্দেশে হানিফ গাড়িটি আটক করা হয়েছে। কিন্তু বাঁচানো গেল না সেই বৃদ্ধকে।

সায়ীদ আলমগীর/এএম/আরআইপি

আরও পড়ুন