ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

শার্শায় ৩৪০ ফিট লম্বা আর্জেন্টিনার পতাকা উত্তোলন

বেনাপোল (যশোর) | প্রকাশিত: ০৯:৫৩ পিএম, ১০ জুন ২০১৮

যশোরের শার্শা উপজেলায় আসন্ন বিশ্বকাপ ফুটবল উপলক্ষে ৩৪০ ফিট লম্বা আর্জেন্টিনার পতাকা উত্তোলন করেছে দলটির ভক্তরা। সেই সঙ্গে এক হাজার ভক্তের মাঝে বিনামূল্যে দেয়া হয় আর্জেন্টিনার জার্সি।

রোববার সকালে যশোরের শার্শা উপজেলার কায়ব, রাঘবপুর চালিতাবাড়িয়া বাজারে এ পতাকা উত্তোলন করা হয়। শার্শা উপজেলায় এর আগে এত বড় পতাকা উত্তোলন করা হয়নি বলে দাবি ভক্তদের।

উপজেলার কায়বা ইউনিয়নের কায়বা, রাঘবপুর ও চালিতাবাড়িয়া আর্জেন্টিনার সমর্থকগোষ্ঠী মো. আব্দুল্লাহ, তৌফিকুর রহমান আরিফ, সৌরভ, আসানুর, করিম, বান্না, শিমুল, হৃদয়, সিনবাদ, সুজন কুমার ও সোহাগের উদ্যোগে এ দীর্ঘ পতাকা উত্তোলন করা হয়।

Benapole-Arjentia-Flag-02

আর্জেন্টিনা সমর্থকগোষ্ঠীর সদস্যরা বলেন, এই উপজেলায় এর আগে এত বড় পতাকা উত্তোলন করা হয়নি। বিশাল পতাকা উত্তোলনের পাশাপাশি এক হাজার ভক্তের মাঝে বিনামূল্যে আর্জেন্টিনার জার্সি দেয়া হয়।

স্থানীয় আর্জেন্টিনার সমর্থক মো. আব্দুল্লাহ জানান, তিনি আর্জেন্টিনা ফুটবল দলের ভক্ত। আগামী ফুটবল বিশ্বকাপকে ভালোভাবে উপভোগ করতে এবং আর্জেন্টিনা ভক্তদের উৎসাহিত করতে তারা এই পতাকা উত্তোলন করেছেন। দলকে ভালোবেসে এই আয়োজন। এবার আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হবে। সাধারণ মানুষের জন্য বড় পর্দায় খেলা দেখানোর ব্যবস্থা করা হবে। ইতোমধ্যে তারা এক হাজার আর্জেন্টিনা ভক্তের মাঝে বিনামূল্যে দলের জার্সি বিতরণ করেছেন। আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ী হলে তারা এক হাজার মোটরসাইকেলে শোডাউন এবং গরিবদের মাঝে খাবার বিতরণের ব্যবস্থা করবেন।

মো. জামাল হোসেন/এএম/পিআর

আরও পড়ুন