ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

দিনাজপুরে প্রতিবন্ধীকে পিটিয়ে হত্যা

জেলা প্রতিনিধি | দিনাজপুর | প্রকাশিত: ০৯:১৪ পিএম, ০৯ জুন ২০১৮

দিনাজপুরের কাহারোল উপজেলার দশমাইলে নাসিরুল ইসলাম ডাবলু (৪৫) নামের এক বাকপ্রতিবন্ধীকে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার সন্ধ্যা ৭টার দিকে আখখেত থেকে তার রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত নাসিরুল ইসলাম ডাবলু কাহারোল উপজেলার গড়নুরপুর গ্রামের মৃত সামসুল হকের ছেলে।

নিহত ডাবলুর ভাই স্কুলশিক্ষক নুরুল ইসলাম লাভলু জানান, শুক্রবার দুপুরে বাড়ি থেকে বেরিয়ে যায় ডাবলু। এরপর সন্ধ্যায় তাকে দশমাইল মোড়ে অনেকে দেখতে পান। কিন্তু রাতে সে আর বাড়ি ফেরেনি। রাতে ও সকালে অনেক খোঁজাখুঁজির পরও তাকে পাওয়া যায়নি।

শনিবার বিকেলে পাশের আখখেতে তার রক্তাক্ত মরদেহ পেয়ে পরিবারকে খবর দেন স্থানীয়রা। পরিবারের পক্ষ থেকে ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ শনাক্ত করা হয়।

স্কুলশিক্ষক লাভলু আরও জানান, বাকপ্রতিবন্ধী হওয়ায় তার সঙ্গে কারো কোনো শত্রুতা ছিল না। তবে তার সঙ্গে কিছু টাকা ছিল। টাকার ছিনিয়ে নিতে তাকে পিটিয়ে হত্যা করেছে দুষ্কৃতকারীরা।

কাহারোল থানা পুলিশের ওসি আইয়ুব আলী বলেন, মরদেহের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে এবং রক্তক্ষরণ হয়েছে। তার মাথার চামড়া তুলে ফেলা হয়েছে। মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

এমদাদুল হক মিলন/এএম/এমএস

আরও পড়ুন