ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

খালেদাকে রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইতে হবে : কৃষিমন্ত্রী

জেলা প্রতিনিধি | শেরপুর | প্রকাশিত: ০৬:৪৫ পিএম, ০৩ জুন ২০১৮

কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, জেল থেকে মুক্তি পেতে খালেদা জিয়াকে রাষ্ট্রপতির কাছে ক্ষমা ভিক্ষার আবেদন করতে হবে। যদি মুক্তি চান তবে রাষ্ট্রপতির কাছে ক্ষমা চান। রাষ্ট্রপতি যদি ক্ষমা করেন তাহলে হবে, না হলে হবে না।

রোববার দুপুরে শেরপুরে নালিতাবাড়ী উপজেলার রূপনারায়নকুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে দরিদ্র-মেধাবীদের মাঝে উপহার সামগ্রী বিতরণকালে এসব কথা বলেন তিনি।

কৃষিমন্ত্রী বলেন, আদালত আপনাকে জেলে পাঠিয়েছে। আমাদের দোষ দিয়ে কোনো লাভ নেই। শেখ হাসিনার দোষ দিয়েও লাভ নেই। চুরি এমন জিনিস, এটা হজম করা খুব কঠিন। আপনি চোর, আপনার ছেলে চোর- চৌদ্দগোষ্ঠী চোর।

তিনি আরও বলেন, রাজনীতির বিচার নয়, চুরির বিচার হয়েছে। গ্রামের রহিমন-করিমনরা চুরি করলে সাজা হবে আর আপনি একেবারে বঙ্গের লাট, আপনি চুরি করলে আপনাকে শাস্তি দেয়া যাবে না।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন, পুলিশ সুপার রফিকুল হাসান গণি, নালিতাবাড়ী উপজেলা চেয়ারম্যান একেএম মুখলেছুর রহমান রিপন, নির্বাহী কর্মকর্তা তরফদার সোহেল রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল হোসেন মাস্টার ও সাধারণ সম্পাদক ফজলুল হক প্রমুখ।

হাকিম বাবুল/এএম/এমএস

আরও পড়ুন