ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

শায়েস্তাগঞ্জে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ কার্যক্রম শুরু

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) | প্রকাশিত: ০৪:২৭ পিএম, ৩১ মে ২০১৮

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে আভ্যন্তরীণ বোরো সংগ্রহ কার্যক্রম-২০১৮ এর উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে হবিগঞ্জ-৩ (সদর-লাখাই) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের অ্যাডভোকেট মো. আবু জাহির এই কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

জেলা খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তা মো. আব্দুস সালাম জানান, শায়েস্তাগঞ্জ খাদ্য গুদামে এ বছর ১ হাজার ৭৮২ মেট্রিক টন চাল সংগ্রহ করা হবে। এর মাঝে সিদ্ধ ১ হাজার ২৪৮ টন এবং আতপ চাল ৬৩৪ মেট্রিক টন। সিদ্ধ চালের মূল্য ধরা হচ্ছে ৩৮ টাকা এবং আতপ চালের মূল্য ৩৭ টাকা কেজি। আগামী ৩১ আগস্ট পর্যন্ত এই বোরো সংগ্রহ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

অভ্যন্তরীণ বোরো সংগ্রহ কার্যক্রমের উদ্বোধনকালে অন্যান্যের মধ্যে এসপি অটোরাইস মিলের স্বত্বাধিকারী ও জেলা জাপার সাধারণ সম্পাদক শংকর পাল, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, জেলা চাউল কল মালিক সমিতির সহ-সভাপতি মিজানুর রহমান মিজান, ভারপ্রাপ্ত মেয়র মাসুদউজ্জামান মাসুক, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী শফিকুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক সিতার আহমেদ, খায়রুল আলম, কামরুজ্জামান আল রিয়াদ, পৌর কৃষকলীগের আহ্বায়ক জিতু আহমেদ মাখন, রনদা প্রসাদ রায়, সেন্টু রায়, অসিত রঞ্জন মন্টু, পৌর যুবলীগের সভাপতি আব্দুল মুকিত, করিম হোসেন সেলিম, জাহেদ মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

কামরুজ্জামান আল রিয়াদ/আরএআর/জেআইএম

আরও পড়ুন