ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

নেত্রকোনায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত আমজাদ ছাত্রদলের কর্মী

জেলা প্রতিনিধি | নেত্রকোনা | প্রকাশিত: ০২:০২ পিএম, ২২ মে ২০১৮

নেত্রকোনায় পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ আমজাদ হোসেন (৩২) নামে জেলা ছাত্র দলের এক কর্মী নিহত হয়েছেন। তিনি তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে পুলিশ। এ ছাড়া তার নামে খুন, অস্ত্র, বিস্ফোরক, চুরিসহ ১৩টি মামলা রয়েছে।

নিহত আমজাদ হোসেন শহরের পশ্চিম নাগড়া এলাকার মৃত আলী হোসেনের ছেলে। তিনি জেলা ছাত্রদলের একজন সক্রিয় কর্মী বলে নিশ্চিত করেছেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এস এম মনিরুজ্জামান দুদু।

পুলিশ বলেছে, মঙ্গলবার রাতে মাদকবিরোধী অভিযানে আমজাদকে তার নিজ বাসা থেকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্য অনুযায়ী সদর উপজেলার বড়ওয়ারি বালু মহাল এলাকা নিয়ে যাওয়া হয়। সেখান থেকে অস্ত্র উদ্ধার করতে গেলে আমজাদসহ সংঘবদ্ধ মাদক ব্যবসায়ীর একটি দল পুলিশের ওপর হামলা করে। পুলিশও পাল্টা গুলি চালালে এই নিহতের ঘটনা ঘটে। এ সময় নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন খান, উপ-পরিদর্শক মহসীন, মামুন, মুগবুল ও পুলিশ সদস্য মালেক আহত হন। আহতরা ভোরে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল থেকে চিকিৎসা নিয়েছেন।

নেত্রকোনা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন খান বলেন, ‘অভিযানে ৫০০ গ্রাম হেরোইন, ৩০৫ পিস ইয়াবা, একটি পাইপগান ও দুইটি কার্তুজ উদ্ধার করা হয়।

কামাল হোসাইন/আরএ/পিআর

আরও পড়ুন