ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

সাভারে পৃথক দুর্ঘটনায় চারজন নিহত

সাভার (ঢাকা) | প্রকাশিত: ০৬:৩৯ পিএম, ২১ মে ২০১৮

সাভারে পৃথক দুর্ঘটনায় চারজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশ পরিবশে আন্দালনের (বাপা) প্রধান ব্যবস্থাপকসহ দুইজন এবং নির্মাণ কাজের সময় মারা গেছেন আরও দুইজন।

পুলিশ জানায়, সোমবার দুপুর ১২ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের হেমায়েতপুরে রাস্তা পারাপারের সময় বাংলাদেশ পরিবেশ আন্দোলনের (বাপা) প্রধান ব্যবস্থাপক উত্তম কুমার দেব নাথকে চাপা দেয় একটি যাত্রীবাহী বাস। পরে স্থানীয় জামাল ক্লিনিকে তাকে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের জোড়পুল বাসস্ট্যান্ডে একটি অটোরিকশাকে চাপা দেয় মালবাহী ট্রাক। এতে ওই অটোরিকশার চালক আব্দুল মতিন সরকার (৩৬) মারা যান। তার বাড়ি দিনাজপুর জেলার বিরামপুর থানার কাটলা গ্রামে। নিহতের ভাই আব্দুস সালাম বিষয়টি নিশ্চিত করেছেন।

এ ছাড়াও সকালে সাভারের বিরুলিয়ার ইউনিয়নের খাগান এলাকায় নির্মাণাধীন একটি ভবনের দোতলায় জানালার গ্লাস লাগাচ্ছিলেন সেলিম নামের এক শ্রমিক। এ সময় হঠাৎ একটি ইট মাথায় পড়ে গুরুতর আহত হন তিনি। পরে অন্য শ্রমিকরা তাকে উদ্ধার করে একটি চিকিৎসা কেন্দ্রে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে ভাকুর্তার সোলাই মার্কেট এলাকায় মধুমতি মডেল টাউনে দিনমজুরের কাজ করার সময় সকালে দুর্ঘটনায় পড়ে মফিজুল ইসলাম নামের এক শ্রমিক মারা যান খবর পেয়ে পরিবারের সদস্যরা তার মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। সেখান থেকে সাভার মডেল থানা পুলিশ মরদেহ উদ্ধার করে।

এ সব ঘটনায় কোনো মামলা হয়নি বলে জানিয়েছেন সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিনুল কাদির।

আল-মামুন/আরএআর/এমএস

আরও পড়ুন