ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ইয়াবাসহ যুবলীগ নেতা ও কারারক্ষী গ্রেফতার

জেলা প্রতিনিধি | ঝালকাঠি | প্রকাশিত: ০৮:০০ পিএম, ১৯ মে ২০১৮

ইয়াবাসহ ঝালকাঠি কারাগারের কারারক্ষী জাহিদুল ইসলাম ও যুবলীগ নেতা রাজিব হোসেন রাজুকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাত সাড়ে ১১টায় শহরের নতুন কলেজ রোড এলাকার একটি গ্যারেজ থেকে তাদের গ্রেফতার করা হয়।

শনিবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। জাহিদ (৩০) এর আগেও ইয়াবাসহ বরিশাল গোয়েন্দা পুলিশের (ডিবি) হাতে গ্রেফতার হয়ে জেলহাজতে ছিল। ওই সময় কারা কর্তৃপক্ষ তাকে চাকরি থেকে সাময়িক বরখাস্ত করে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শহরের নতুন কলেজ রোড এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় কারারক্ষী জাহিদুল ইসলাম ও তার সহযোগী ১ নং চাঁদকাঠি ওয়ার্ড যুবলীগ সভাপতি রাজিব হাসান রাজুকে গ্রেফতার করা হয়।

তাদের দেহ তল্লাশি করে সাত পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। জাহিদের বাড়ি কাউখালী উপজেলার শিয়ালকাঠি গ্রামে। সে ওই গ্রামের নুরুল ইসলাম হাওলাদারের ছেলে। রাজিব হাসান রাজু কলেজ রোড এলাকার জাহাঙ্গীর হোসেনের ছেলে। কারারক্ষী জাহিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বরিশালে তিনটি মামলা রয়েছে।

ঝালকাঠি থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) গৌতম কুমার ঘোষ বলেন, জাহিদুল ইসলাম ও তার সহযোগী রাজুর বিরুদ্ধে ঝালকাঠি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মোঃ আতিকুর রহমান/এএম/জেআইএম

আরও পড়ুন