ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

সিলেটে লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে মামলা

প্রকাশিত: ০৮:৫২ এএম, ৩০ সেপ্টেম্বর ২০১৪

হজ ও তাবলীগ জামাতকে নিয়ে নেতিবাচক মন্তব্য করায় ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে সারাদেশে ঝড় উঠার পর এবার ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার অভিযোগে সিলেটের একটি আদালতে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার দুপুরে অ্যাডভোকেট মাসুদুর রহমান খান মুন্না নামে এক আইনজীবী এ মামলাটি দায়ের করনে।

নিউইয়র্কের জ্যাকসন হাইটসের একটি হোটেলে রোববার বিকেলে নিউইয়র্কে বসবাসরত টাঙ্গাইলবাসীদের সঙ্গে মতবিনিময়কালে মন্ত্রী নবীকে নিয়ে কটূক্তিসহ অন্যদের নিয়ে বিরূপ মন্তব্য করেন।

সেখানে মন্ত্রী বলেন, আমি হজ আর তাবলীগ জামাতের ঘোরতর বিরোধী, জামায়াতে ইসলামীরও বিরোধী, তবে তার চেয়েও বেশি হজ ও তাবলীগ জামাতের।

হজ প্রসঙ্গে আওয়ামী লীগের এ প্রবীণ নেতা বলেন, হজের জন্য ২০ লাখ লোক সৌদি আরবে গিয়েছে। এদের কোনো কাম নাই। এদের কোনো প্রডাকশন নাই। শুধু রিডাকশন দিচ্ছে। শুধু খাচ্ছে আর দেশের টাকা দিয়ে আসছে। গড়ে যদি বাংলাদেশ থেকে ১ লাখ লোক হজে যায় প্রত্যেকের পাঁচ লাখ টাকা করে ৫০০ কোটি টাকা খরচ হয়।

এসময় তাবলীগ জামাতের সমালোচনা করে মন্ত্রী বলেন, তাবলীগ জামায়াত প্রতিবছর ২০ লাখ লোকের জমায়েত করে। নিজেদেরতো কোনো কাজ নেই। সারা দেশের গাড়িঘোড়া তারা বন্ধ করে দেয়।