ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বিদ্যালয়ে ভূগোলের ক্লাস নিলেন থানার ওসি

জেলা প্রতিনিধি | নারায়ণগঞ্জ | প্রকাশিত: ১১:৪৮ এএম, ১৪ মে ২০১৮

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় একটি স্কুল পরিদর্শনে গিয়ে ক্লাস নিলেন থানার ওসি মঞ্জুর কাদের। তিনি নবম শ্রেণির ক্লাসে প্রবেশ করে ভূগোলের ক্লাস নিয়ে ছাত্র-ছাত্রীদের প্রাথমিক ধারণা দেন। ছাত্র-ছাত্রীরাও অবাক হয়ে তার কথাগুলো মনোযোগ দিয়ে শোনে।

রোববার ফতুল্লার ইসদাইর রাবেয়া হোসেন উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির আমন্ত্রণে পরিদর্শনে গিয়ে স্কুলের ক্লাস নেন ফতুল্লা মডেল থানার ওসি মঞ্জুর কাদের। এছাড়া তিনি ক্লাসের বাইরে অভিভাবকদের সঙ্গে আলোচনা করেন এবং সকল ধরনের সমস্যা সমাধানের আশ্বাস দেন।

এ সময় তিনি বিদ্যালয়ের প্রত্যেকটি কক্ষ পরিদর্শন করেন। স্বাস্থ্য, শিক্ষা, সাংস্কৃতি ও মূল্যবোধ সম্পর্কে শিক্ষার্থীদেরকে বিভিন্ন দিক নির্দেশনা দেন। সামাজিক অথবা পারিবারিক যেকোনো সমস্যায় তার সঙ্গে যোগাযোগের জন্য তার মোবাইল নম্বরও দিয়ে আসেন।

ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে ওসি বলেন, তোমাদের কাছে আমাদের একটাই চাওয়া সেটা হলো ভালো রেজাল্ট করা। সৃষ্টিকর্তা মানুষকে উদ্দেশ্য নিয়েই সৃষ্টি করেছেন। মানুষের উপকার করাই সৃষ্টিকর্তার উদ্দেশ্য, তাই মানুষের উপকার করতে হবে। তোমাদের দ্বারা কেউ যেন কষ্ট না পায় সেদিকে খেয়াল করতে হবে।

স্কুল পরিদর্শনকালে উপস্থিত ছিলেন ইসদাইর রাবেয়া হোসেন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. ছিদ্দিকুর রহমান, স্কুলের প্রধান শিক্ষক মো. মিজানুর রহমান, নারায়ণগঞ্জ সদর উপজেলা শিক্ষা ও শিক্ষক কর্মচারী উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক ও স্কুলের সিনিয়র শিক্ষক মো. আবদুস সোবহান ও স্কুলের অন্যান্য শিক্ষক-শিক্ষিকারা।

শাহাদাৎ হোসেন/এফএ/জেআইএম

আরও পড়ুন