ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

যেভাবেই হোক আ.লীগকে নির্বাচনে জয়ী হতে হবে : এরশাদ

নিজস্ব প্রতিবেদক | রংপুর | প্রকাশিত: ০২:৩৬ পিএম, ১৩ মে ২০১৮

জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদ বলেছেন, নির্বাচনে আওয়ামী লীগ পরাজিত হলে কী হবে তা আমি বলতে চাই না। আমাকে সঙ্গে নিয়ে হোক আর যে ভাবেই হোক আওয়ামী লীগকে জয়ী হতে হবে।

তিন দিনের সফরে রংপুরে পৌঁছে রোববার দুপুরে সার্কিট হাউসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

এ সময় এরশাদ বলেন, জাতীয় পার্টি নির্বাচন করবে। আর নির্বাচন করলেই তা গ্রহণযোগ্য হবে। আওয়ামী লীগ দেশে অনেক উন্নয়ন করেছে কিন্তু মানুষের মন জয় করতে পারেনি। আগে ঘরে খুন বাইরে গুম বলতাম। এখন বলি, ঘরে ধর্ষণ বাইরে চাকায় পিষ্ট। প্রতিনিয়ত মানুষ মরছে। মানুষের জীবনের কোনো মূল্য নেই। মেয়েরা ঘরে ধর্ষিত হচ্ছে। কিন্তু বিচার পাচ্ছে না।

খুলনা ও গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে এরশাদ বলেন, নিরপেক্ষ নির্বাচন দেয়া অত্যন্ত কঠিন। ওই দুই সিটি নির্বাচন নিরপেক্ষ হবে কিনা তা নিয়ে সংশয় রয়েছে। তবে আশা করি নির্বাচন যেন সুষ্ঠু হয়।

এরশাদ বলেন, জাতীয় পার্টিকে বিলীন করার ষড়যন্ত্র করা হয়েছিল। কিন্তু তা পারেনি। মানুষের ভালোবাসা নিয়ে জাতীয় পার্টি টিকে আছে।

এ সময় জাপার প্রেসিডিয়াম সদস্য মেজর (অব) খালেদ আখতার, মহানগর জাপার সেক্রেটারি এসএম ইয়াসীর, জাপা নেতা ডা. আক্কাস আলী সরকার ও হাজী আব্দুর রাজ্জাকসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন। এর আগে ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুর পৌঁছালে দলীয় নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

জিতু কবীর/এফএ/এমএস

আরও পড়ুন