ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

কারাগার থেকে মুক্তির একদিন পর ‘বন্দুকযুদ্ধে’ নিহত

জেলা প্রতিনিধি | যশোর | প্রকাশিত: ১১:৪১ এএম, ০৯ মে ২০১৮

যশোরে কারাগার থেকে মুক্তির একদিন পরই ‘বন্দুকযুদ্ধে’ মুক্তার হোসেন (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার ভোরে যশোরের পুলেরহাট-রাজগঞ্জ সড়কের হানুয়ার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মুক্তার হোসেন যশোরের মণিরামপুর উপজেলার রতনদিয়া গ্রামের মৃত হাবিববুর রহমান হবির ছেলে।

পুলিশের দাবি, দুই দল ডাকাতের মধ্যে বন্দুকযুদ্ধে মুক্তার হোসেন নিহত হয়েছেন। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি, চাঁদাবাজিসহ অন্তত ১০টি মামলা রয়েছে।

মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোকাররম হোসেন জানান, বুধবার ভোরে যশোরের পুলেরহাট-রাজগঞ্জ সড়কের হানুয়ার এলাকায় দুই দল ডাকাত ও সন্ত্রাসীর মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মুক্তারের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে। এ সময় সেখান থেকে ২টি গুলির খোসাও জব্দ করা হয়েছে।

ওসি আরও জানান, গত এক মাসের মধ্যে ওই স্পটে ডাকাতরা গাছ কেটে সড়ক ২/৩ দিন ডাকাতির প্রস্তুতি নিয়েছিল। কিন্তু পুলিশি তৎপরতার কারণে তাদের সেই চেষ্টা ব্যর্থ হয়েছে। নিহত মুক্তারের বিরুদ্ধে ২টি হত্যাসহ অন্তত ১০টি মামলা রয়েছে।

নিহতের স্ত্রী সুমি খাতুন জানান, গত বছরের ১ অক্টোবর মুক্তারকে যশোরের চুড়ামনকাটি এলাকা থেকে পুলিশ আটক করেছিল। এরপর থেকে তিনি কারাগারেই ছিলেন। গতকাল তিনি জামিনে মুক্তি পান।

নিহত মুক্তারের মা শহরবানু অভিযোগ করেন, তাদের এলাকার লতিফ খোড়া, বিল্লাল, মোস্ত ও তাদের লোকজনদের সঙ্গে মুক্তারের বিরোধ রয়েছে। এর জের ধরে তারা মুক্তারকে খুন করেছে।

মিলন রহমান/আরএআর/পিআর

আরও পড়ুন