ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

গাজীপুর সফরে প্রধান নির্বাচন কমিশনার

জেলা প্রতিনিধি | গাজীপুর | প্রকাশিত: ০৯:৩৩ এএম, ০৯ মে ২০১৮

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা দুই দিনের সফরে গাজীপুরে গেছেন। উচ্চ আদালত কর্তৃক গাজীপুর সিটি কর্পোরেশন (জিসিসি) নির্বাচন স্থগিত হওয়ার পর মঙ্গলবার রাতে সিইসি গাজীপুরে পৌঁছান বলে জানিয়েছেন জেলা নির্বাচন কর্মকর্তা মো. তারিফুজ্জামান।

জাগো নিউজকে তিনি বলেন, ‘মঙ্গলবার রাতে সিইসি গাজীপুর সার্কিট হাউসে অবস্থান করেছেন। আজ (বুধবার) তিনি জেলা নির্বাচন অফিস পরিদর্শন করবেন’। গাজীপুর সিটি নির্বাচনের তফসিল ঘোষণা ও তা স্থগিত হওয়ার পর এটাই তার সেখানে প্রথম সফর।

নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও নির্বাচন কমিশনের আঞ্চলিক কর্মকর্তা রকিব উদ্দিন মন্ডল বলেন, গাজীপুর সিটি নির্বাচন স্থগিত ঘোষণার আগে নির্বাচনের প্রার্থী, জেলা প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা, নির্বাচন কর্মকর্তাদের সঙ্গে সিইসির নির্বাচনী মত বিনিময় সভায় যোগ দেয়ার পূর্ব নির্ধারিত তারিখ ছিল বুধবার। কিন্তু সীমানা সংক্রান্ত রিটে রোববার উচ্চ আদালত নির্বাচন স্থগিত করে দিলে ওই মতবিনিময় সভাও স্থগিত হয়ে যায়।

সিইসি বুধবার সকালে গাজীপুর জেলা নির্বাচন অফিস পরিদর্শন ছাড়াও, সার্ভার স্টেশন, স্মার্ট কার্ড, নির্বাচন অফিসের প্রশাসনিক কর্মকাণ্ড নিয়ে জেলা ও উপজেলা নির্বাচন কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন।। পরে দুপুরে ঢাকায় ফেরার কথা রয়েছে তার।

মো. আমিনুল ইসলাম/এমএমজেড/পিআর

আরও পড়ুন