ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

নড়িয়ায় যুবলীগ ও ছাত্রলীগ নেতাকে হাতুড়িপেটা

জেলা প্রতিনিধি | শরীয়তপুর | প্রকাশিত: ১০:৪৯ এএম, ০২ মে ২০১৮

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নড়িয়া উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আলমগীর হোসেন ও উপজেলার ডিঙ্গামানিক ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মনির হোসেন বেপারীকে হাতুড়িপেটার অভিযোগ উঠেছে।

গত সোমবার রাতে নড়িয়া বাংলাবাজার এলাকায় নড়িয়া উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক উজ্জ্বল মালতের অনুসারীরা এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ আহতদের। গুরুতর আহত অবস্থায় আলমগীরকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি আর মনিরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

স্থানীয় সূত্রে ও আহতদের কাজ থেকে জানা যায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আলমগীর ও উজ্জ্বলের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। তারই জেরে হামলার সূত্রপাত। গত সোমবার রাতে আলমগীর ও মনির একটি মোটরসাইকেলে করে বাংলাবাজার থেকে কালিখোলার দিকে যাচ্ছিলেন।

পথে উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক উজ্জ্বলের লোকজন তাদের পথরোধ করে। পরে এ দুই নেতাকে এলোপাতাড়ি মারধর করে। তখন মোটরসাইকেল নিয়ে তারা রাস্তার পাশে পানিতে পড়ে গেলে হামলাকারীরা লোহার রড ও হাতুড়ি দিয়ে তাদের পিটিয়ে জখম করে। স্থানীয়রা টের পেয়ে এগিয়ে গেলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে আলমগীর ও মনিরকে হাসপাতালে ভর্তি করা হয়।

তবে উজ্জ্বল মালত বিষয়টি অস্বীকার করে বলেন, আলমগীর ও মনিরকে কে বা কারা মারধর করেছে জানি না। তবে আমার লোকজন তাদের উপর হামলা করেনি।

নড়িয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আসলাম উদ্দিন বলেন, হামলার ঘটনাটি লোকমুখে শুনেছি। বিষয়টি নিয়ে কেউ অভিযোগ করতে আসেনি।

ছগির হোসেন/এফএ/পিআর

আরও পড়ুন