ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

র‌্যাব সদস্য বনাম ট্রাফিক পরিদর্শকের গাড়ি

নিজস্ব প্রতিবেদক | বরিশাল | প্রকাশিত: ০৯:২৭ পিএম, ২৮ এপ্রিল ২০১৮

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-১৪ এর এক সদস্যের মোটরসাইকেলের সঙ্গে ট্রাফিক পরিদর্শকের মালিকানাধীন একটি জিপের ধাক্কার ঘটনা ঘটেছে।

এ ঘটনায় ট্রাফিক পরিদর্শক হাবিবের মালিকানাধীন পাজেরো জিপটি ভাঙচুর এবং চালককে মারধরের অভিযোগ পাওয়া গেছে র‌্যাব সদস্য মো. হোসাইনের বিরুদ্ধে। শনিবার দুপুরে বরিশাল নগরীর সিঅ্যান্ডবি রোড বৈদ্যপাড়া মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

খবর পেয়ে ট্রাফিক পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং র‌্যাব সদস্য মো. হোসাইনের মোটরসাইকেলটি (নম্বর : বরিশাল-হ-১২-৪৬০০) আটক করে। আহত জিপ চালক তুহিন খন্দকারকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

হোসাইন বরিশাল সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের ডিঙ্গামানিক গ্রামের সোলাইমান রশিদের ছেলে। পাজেরো জিপের মালিক পরিদর্শক (টিআই) মো. হাবিব বর্তমানে পটুয়াখালী ট্রাফিক পুলিশে কর্মরত রয়েছেন।

বরিশাল মেট্রোপলিটন ট্রাফিক পুলিশের পরিদর্শক (টিআই) শামসুল আলম জানান, কয়েকদিন আগে ছুটিতে বাড়িতে আসেন র‌্যাব সদস্য মো. হোসাইন। দুপুরে একটি বাজাজ প্লাটিনা মোটরসাইকেল নিয়ে চৌমাথা থেকে নথুল্লাবাদের দিকে যাচ্ছিলেন তিনি। সিঅ্যান্ডবি রোডের বৈদ্যপাড়া মোড় অতিক্রমকালে তার মোটরসাইকেলের সঙ্গে একটি পাজোরে জিপের (নম্বর : ঢাকা মেট্রো-চ-৮৮৩৩) ঘষা লাগে। এতে ক্ষিপ্ত হয়ে হোসাইন মোটরসাইকেল থেকে নেমে পাজেরো জিপের দুই পাশের লুকিং গ্লাস ভেঙে ফেলে এবং চালক তুহিন খন্দকারকে মারধরসহ তার জামা কাপড় ছিড়ে ফেলেন।

খবর পেয়ে ট্রাফিক পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ও হোসাইনের মোটরসাইকেলটির কাগজপত্র পরীক্ষা-নিরীক্ষার জন্য আটক করে। পরে অবশ্য পাজেরো জিপ ভাঙচুর এবং চালককে মারধরের জন্য তিনি দুঃখ প্রকাশ করেন।

সাইফ আমীন/এমএএস/আরআইপি

 

 

আরও পড়ুন