ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

নড়াইলে অমল সেনের জন্ম শতবর্ষের সমাপনী

প্রকাশিত: ১২:০৫ পিএম, ২৮ জুলাই ২০১৫

`দুনিয়ার মজদুর এক হও, জনগণের বিকল্প শক্তি গড়ে তোল` এ শ্লোগানকে সামনে রেখে শহরব্যাপি সাজসজ্জা, বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভার মধ্য দিয়ে অমল সেন জন্ম শতবার্ষিকী শেষ হয়েছে। মঙ্গলবার বিকাল সাড়ে ৪ টায় নড়াইল শিল্পকলা একাডেমি মিলনায়তনে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটি আয়োজিত অমল সেন জন্ম শতবর্ষ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দলের সভাপতি ও বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি, ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরোর সদস্য কমরেড আনিসুর রহমান মল্লিক, কমরেড বিমল বিশ্বাস, কমরেড নূরুল হাসান, কমরেড ইকবাল কবীর জাহিদ, কমরেড মুস্তফা লুৎফুল্লাহ এমপি, কমরেড মনোজ কুমার সাহা, আমিনুল ইসলাম গোলাপ, শেখ হাফিজুর রহমান এমপিসহ জাতীয় ও স্থানীয় অন্যান্য নেতৃবৃন্দ।

বক্তারা বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাবেক সভাপতি, আজীবন বিপ্লবী কমরেড অমল সেনের আদর্শ ও যাপিত জীবন থেকে শিক্ষা নিয়ে শোষণ ও বৈষম্যহীন অসাম্প্রদায়িক গণতান্ত্রিক বাংলাদেশ বিনির্মাণের লড়াইয়ে সক্রিয়  অংশগ্রহণ করার জন্য পার্টি কর্মীদের আহ্বান জানান।

হাফিজুল নিলু/এসএস/পিআর