ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

টাকা নিয়ে মাদক ব্যবসায়ীকে ছেড়ে দেয়ার অভিযোগ

জেলা প্রতিনিধি | নওগাঁ | প্রকাশিত: ০১:০৭ এএম, ১৩ এপ্রিল ২০১৮

নওগাঁয় পুলিশের বিরুদ্ধে টাকা নিয়ে মাদক ব্যবসায়ীকে ছেড়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। বৃহস্পতিবার দুপুরে নওগাঁ শহরের উকিলপাড়া বিহারী কলোনি মহল্লায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিহারী কলোনি মহল্লায় বাজারের পার্শ্বে মাদক ব্যবসায়ী জামালের বাড়িতে অভিযান চালায় নওগাঁ সদর থানার এসআই সমর চন্দ্র। অভিযানে জামালের স্ত্রীর কাছ থেকে ১৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরবর্তীতে জামাল ও তার স্ত্রীর নিকট মোটা অংকের টাকা নিয়ে তাদেরকে ছেড়ে দেয়া হয়েছে বলে এলাকাবাসীদের অভিযোগ। এ নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

যেখানে মাদক নির্মূলে প্রশাসন কাজ করে যাচ্ছেন। সেখানে কিছু অসাধু পুলিশ সদস্যের কারণে মাদক ব্যবসায়ীরা বার বার পার পেয়ে যাচ্ছেন। যার কারণে মূল্য ব্যবসায়ীরা থাকছেন ধরা ছোয়ার বাইরে। রানা একজন মাদক ব্যবসায়ী। আর সে সুকৌশলে মাদক ব্যবসা করেন বলে জানান স্থানীরা।

নওগাঁ সদর থানার এসআই সমর চন্দ্র অভিযোগ অস্বীকার করে বলেন, শহরের পার-নওগাঁ হাজীপাড়ার তোফাজ্জল হোসেনের ছেলে আল আমিন নামে এক যুবককে ৩০ পিস ইয়াবাসহ আটক করা হয়। জামালের ভাগ্নে রানা। আল আমিনের দেয়া তথ্য অনুযায়ী মূল ব্যবসায়ী রানাকে আটকের জন্য বিহারী কলোনি মহল্লায় জামালের বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে রানা পালিয়ে যায়। এই ঘটনায় আল আমিনকে আসামি করে এবং রানাকে পলাতক দেখিয়ে নওগাঁ সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরও বলেন, অভিযান পরিচালনার সময় বিভিন্ন অভিযোগ হয়েই থাকে। এছাড়া রানা একজন মাদক ব্যবসায়ী। ইতোপূর্বে তার বিরুদ্ধে ১টি ও আল আমিনের বিরুদ্ধে চারটি মামলা থানায় আছে।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সমিত কুমার কুন্ড বলেন, একজনকে আটক ও অপরজনকে পলাতক দেখিয়ে থানায় মামলা হয়েছে। তবে টাকার বিনিময়ে কাউকে ছেড়ে দেয়ার বিষয়টি জানা নেই। খোঁজ নিয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আব্বাস আলী/বিএ

আরও পড়ুন