ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

সিটি কর্পোরেশন অনুমোদন পাওয়ায় ময়মনসিংহে মিষ্টি বিতরণ

জেলা প্রতিনিধি | ময়মনসিংহ | প্রকাশিত: ০৭:১৪ পিএম, ০২ এপ্রিল ২০১৮

নিকারের বৈঠকে ময়মনসিংহ পৌরসভাকে সিটি কর্পোরেশনে উন্নীতকরণ প্রস্তাব অনুমোদন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে পৌর মেয়র ও মহানগর আওয়ামী লীগ।

সোমবার বিকেলে নিকার বৈঠকে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রস্তার অনুমোদনের পর পৌর মেয়র ইকরামুল হক টিটুর নেতৃত্বে শহরের টাউনহল প্রাঙ্গণ থেকে বর্ণাঢ্য আনন্দ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এদিকে, শহরের শিববাড়ীস্থ আওয়ামী লীগ দলীয় কার্যালয় থেকে একটি আনন্দ মিছিল বের হয়ে গাঙ্গিনারপাড় ট্রাফিক মোড়ে এসে এক সংক্ষিপ্ত সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানানো হয়।

media

সেখানে বক্তব্য রাখেন- মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, জেলা আওয়ামী লীগ নেতা গোলাম ফেরদ্দৌস জিল্লু, যুবলীগের আহ্বায়ক অ্যাডভোকেট আজহারুল ইসলাম, যুগ্ম-আহ্বায়ক শাহরিয়ার মো. রাহাত খান, রেজাউল হাসান বাবু, মহানগর যুবলীগের রাসেল খান পাঠান প্রমুখ। এ সময় নেতাকর্মীরা সাধারণ মানুষের মধ্যে মিষ্টি বিতরণ করেন।

২১ দশমিক ৭৩ বর্গ কিলোমিটার আয়তনের ময়মনসিংহ পৌরসভার সঙ্গে আরও ৬৯ দশমিক ৫৭৬ বর্গ কিলোমিটার বর্ধিত করে সর্বমোট ৯১ দশমিক ৩১ বর্গকিলোমিটার আয়তনের দেশের এই ১২তম সিটি কর্পোরেশনের প্রস্তাব অনুমোদন দেয়া হয়।

এএম/এমএস

আরও পড়ুন