ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ঠাকুরগাঁওয়ে প্রধানমন্ত্রীর সফর ঘিরে ব্যস্ত আ.লীগ

জেলা প্রতিনিধি | ঠাকুরগাঁও | প্রকাশিত: ০৯:১৭ পিএম, ২৮ মার্চ ২০১৮

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দীর্ঘ ১৭ বছর পর আগামীকাল বৃহস্পতিবার ঠাকুরগাঁও যাচ্ছেন। প্রধানমন্ত্রীর ঠাকুরগাঁও সফরকে কেন্দ্র করে ব্যস্ত সময় পাড় করছেন আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীরা। জনসাধারণের মধ্যে প্রধানমন্ত্রীর সফরের বার্তা পৌঁছে দিতে জেলা শহর, পাড়া, মহল্লায় ব্যাপক প্রচারণায় নেমেছে দলটির অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

দলীয় সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রীর ঠাকুরগাঁও সফরকে সফল করতে জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষক লীগ, মহিলা আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপজেলার ইউনিয়ন, ওয়ার্ড ও পাড়া মহল্লায় জনসংযোগ করছেন। আনন্দ মিছিল ও মাইকিং করে ব্যাপকভাবে প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

জেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি শাহ মো. এ্যাপোলো বলেন, দেশনেত্রী শেখ হাসিনার শাসন আমলে দেশের ব্যাপক উন্নয়ন হয়েছে। বর্তমানে আমরা ডিজিটাল প্রযুক্তির দেশে বসবাস করছি। সে তুলনায় আমরা এই অঞ্চলের মানুষ পিছিয়ে রয়েছি। আমরা পিছিয়ে থাকতে চাই না, সামনে এগিয়ে যেতে চাই। তাই ঠাকুরগাঁওয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করে যাচ্ছি।

thakur1

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো বলেন, প্রধানমন্ত্রীর সফরকে কেন্দ্র করে মানুষের মধ্যে উৎসব-উদ্দীপনা বিরাজ করছে। উপজেলার ইউনিয়ন-পাড়া মহল্লায় যেখানেই প্রচারণায় যাচ্ছি জনসাধারনের ব্যাপক সাড়া পাচ্ছি। এছাড়া আমরা দলীয়ভাবে ইউনিয়ন-ওয়ার্ড নেতাদের সঙ্গে সমন্বয় করে সভা সেমিনার করে প্রচারণা চালিয়ে যাচ্ছি। আমরা আশা করছি প্রধানমন্ত্রীর জনসভায় বিপুলসংখ্যক মানুষের উপস্থিতি থাকবে।

জেলা আওয়ামী লীগের সভাপতি দবিরুল ইসলাম বলেন, র্দীঘ ১৭ বছর পর প্রধানমন্ত্রী ঠাকুরগাঁওয়ে আসছেন। এ জন্য প্রধানমন্ত্রীকে বরণ করতে ব্যাপক প্রস্তুতি নেয়া হচ্ছে। এছাড়াও জেলা উপজেলার নেতাকর্মীরা নেত্রীর সমাবেশে প্রায় ১০ লাখ মানুষের সমাগমের জন্য নিরলস কাজ করে যাচ্ছেন। পাশাপাশি আমরা জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর কাছে ঠাকুরগাঁও-ঢাকা আন্তঃনগর ট্রেন, বিমানবন্দর চালু, কৃষিভিত্তিক ইপিজেড, একটি পূর্ণাঙ্গ পাবলিক বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজ, বন্ধ হওয়া রেশম কারখানা পুনরায় চালু করার দাবি তুলে ধরব।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী ঠাকুরগাঁও সফরকালে ৩৫টি প্রকল্পের উদ্বোধন ও ৩৩টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

রবিউল এহসান রিপন/আরএআর/জেআইএম

আরও পড়ুন