ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

রংপুরে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার

প্রকাশিত: ০৮:০৪ এএম, ২৬ জুলাই ২০১৫

রংপুরে আন্তঃজেলা ডাকাত দলের চার সদস্যকে গ্রেফতার করেছে কোতয়ালী থানা পুলিশ। শনিবার রাতে রংপুর-সৈয়দপুর মহাসড়কের পাগলাপীর নামক এলাকার মেজরের গলি হতে গোপন বৈঠক করার সময় তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত হলেন, নগরীর উত্তম বেতার পাড়ার মৃত এসহাক আলীর ছেলে বেলাল (৩২), কেল্লাবন্দ সর্দারপাড়া এলাকার আ. জব্বারের ছেলে সজিবুর (৩০), নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার দক্ষিণ রাজীবপুর গ্রামের মহসিন আলীর ছেলে সাদেকুল (৩৭) এবং কুড়িগ্রামের রৌমারী উপজেলার কলেজপাড়া এলাকার এন্তাজ আলীর ছেলে আব্দুর রহমান (৩৫)।

কোতয়ালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী জাগো নিউজকে জানান, ১০/১২ জনের একটি দল ওই এলাকায় মহাসড়ক অবরোধ করে ডাকাতির পরিকল্পনা করছিল। গোপন সংবাদের ভিত্তিতে এমন খবর পেয়ে তার নেতৃত্বে থানার উপ-পরিদর্শক হোসেন আলী ও আমিনুল ইসলাম রোবার ভোর রাত ৪টার দিকে সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে ওই চার ডাকাতকে গ্রেফতার করে। তবে অন্য ডাকাতরা পালিয়ে যেতে সক্ষম হয়। এ সময় ডাকাতদের ব্যবহৃত দেশীয় ৪ টি ছোঁরা এবং বন্দুকের ৬ টি তাজা কার্তুজও উদ্ধার করে পুলিশ।

ওসি আরো জানান, গ্রেফতারকৃত ডাকাতদের বিরুদ্ধে কোতয়ালীসহ বিভাগের বিভিন্ন থানায় ডাকাতির একাধিক মামলা রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে রোববার দুপুরে ডাকাতদের জেল হাজতে পাঠানো হয়েছে।

এসএস/এমএস