ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

নারায়ণগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

জেলা প্রতিনিধি | নারায়ণগঞ্জ | প্রকাশিত: ০৮:২৩ এএম, ১২ মার্চ ২০১৮

নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়নে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত হয়েছেন। নিহতরা সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য বলে জানা গেছে। সোমবার ভোরে আলীরটেকের ধলেশ্বরী নদীতে এ ঘটনা ঘটে।

ডাকাতির প্রস্তুতিকালে র‌্যাব অভিযান চালালে দুই পক্ষের গোলাগুলিতে ওই দুই ডাকাতের মৃত্যু হয় বলে দাবি করেছে র‌্যাব। এ ঘটনায় দুই র‌্যাব সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে গুলিসহ একটি আগ্নেয়াস্ত্র ও বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-১১ এর সিনিয়র সহকারী পরিচালক আলেপ উদ্দিন জানান, সোমবার ভোর ৪টায় আলীরটেক এলাকায় ধলেশ্বরী নদীতে দুর্ধর্ষ নৌ-ডাকাত জিল্লুর বাহিনী একটি জাহাজে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবরে র‌্যাব-১১ এর একটি দল ঘটনাস্থলে অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে।

এক পর্যায়ে ডাকাত সর্দার জিল্লুরসহ দুই ডাকাত গুলিবিদ্ধ হলে অন্য ডাকাতরা পালিয়ে যায়। পরে গুলিবিদ্ধ দুই ডাকাতকে গুরুতর অবস্থায় ১০০ শয্যা বিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। বন্দুকযুদ্ধের ঘটনায় র‌্যাব-১১ এর ডিএডি পরিদর্শক জহিরুল ইসলাম এবং সৈনিক জামাল আহত হয়েছেন।

শাহাদাত হোসেন/এফএ/জেআইএম

আরও পড়ুন