ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বাবুগঞ্জ বিএনপি ও অঙ্গ সংগঠনের ২১ নেতাকর্মী কারাগারে

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৮:৪৮ এএম, ২২ জুলাই ২০১৫

২০ দলীয় জোটের ডাকা সরকার বিরোধী আন্দোলন চলাকালীন পুলিশের দায়ের করা নাশকতার পৃথক ৪ টি মামলায় বরিশালের বাবুগঞ্জ উপজেলা বিএনপি সভাপতি ইসরাত হোসেন কচি তালুকদারসহ অঙ্গ সংগঠনের ২১ নেতাকর্মীর জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে আদালত।

বুধবার দুপুর ১২টার দিকে বরিশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে তারা আত্মসমর্পণ করে জামিনের প্রার্থনা করলে আদালতের বিচারক মো. রফিকুল ইসলাম তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

কারাগারে প্রেরণকৃতরা হলেন, বাবুগঞ্জ থানা যুবদলের সহ-সভাপতি জাহাঙ্গীর হোসেন মোল্লা, সহ-সভাপতি জেহাদ সিকদার, সাংগঠনিক সম্পাদক শওকত খান, বাবুগঞ্জ ডিগ্রি কলেজ শাখা ছাত্রদলের সভাপতি আরিফুর রহমান শিমুল, মোস্তাফিজুর রহমান টুলু, জুবায়েরসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের ২১ নেতাকর্মী।

আসামী পক্ষের আইনজীবী রুহুল আমিন খায়ের মামলার নথির বরাত দিয়ে জানান, গত জানুয়ারি মাসে ২০ দলীয় জোটের ডাকা সরকার বিরোধী আন্দোলন চলাকালীন পুলিশের দায়ের করা গাড়ি ভাংচুর, রাস্তা কেটে যান চলাচলে বিঘ্ন, সহকারী পুলিশ সুপারের গাড়িতে হামলাসহ নাশকতার পৃথক ৪ টি মামলায় তাদের আসামি করা হয়। ওই সকল মামলায় বাবুগঞ্জ উপজেলা বিএনপি সভাপতিসহ অঙ্গ সংগঠনের ২১ নেতাকর্মী আদালতে আত্মসমর্পণ করে জামিনের প্রার্থনা করে। তবে জামিন না মঞ্জুর করে তাদের কারাগারে পাঠায় আদালত।

সাইফ আমীন/এসএস/এমএস