ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

প্রতিপক্ষের গুলিতে ইউপিডিএফ কর্মীর মৃত্যু

জেলা প্রতিনিধি | খাগড়াছড়ি | প্রকাশিত: ১২:৩৮ পিএম, ১৭ ফেব্রুয়ারি ২০১৮

খাগড়াছড়িতে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) নেতা মিঠুন চাকমা হত্যাকাণ্ডের দুই মাস না পার হতেই দীলিপ কুমার চাকমা নামে এক ইউপিডিএফ কর্মী খুন হয়েছেন। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে সদর উপজেলার রাঙাপানি ছড়া এলাকায় প্রতিপক্ষের গুলিতে তার মত্যু হয়েছে।

দীলিপ কুমার চাকমা জেলার পানছড়ির মনিপুর গ্রামের সন্তোষ চাকমার ছেলে এবং ইউপিডিএফের রাঙাপানি ছড়া এলাকার সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঘটনার সময় দীলিপ কুমার চাকমা অপর সঙ্গীসহ বাসার সামনে গল্প করছিল। এ সময় কতিপয় অস্ত্রধারী তাদের ধাওয়া করে পেছন থেকে গুলি করলে দীলিপ কুমার চাকমা ঘটনাস্থলেই মারা যান।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মোহাম্মদ আবদুল হান্নান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

এদিকে ঘটনার পরপরই ইউপিডিএফের জেলা সংগঠক মাইকেল চাকমা গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে এ হত্যাকাণ্ডের জন্য নব্য মুখোশ বাহিনী ইউপিডিএফ-কে (গণতান্ত্রিক) দায়ী করেছেন।

এর আগে গত ৩ জানুয়ারি আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে খাগড়াছড়ির পানখাইয়া পাড়ায় প্রতিপক্ষের গুলিতে ইউপিডিএফের সংগঠক মিঠুন চাকমা প্রকাশ জুম্মার মৃত্যু হয়।

মুজিবুর রহমান ভুইয়া/আরএআর/এমএস

আরও পড়ুন