ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ভালোবাসা দিবসে ফুল হাতে পার্কে মেয়র

জেলা প্রতিনিধি | গাইবান্ধা | প্রকাশিত: ১০:০৪ পিএম, ১৪ ফেব্রুয়ারি ২০১৮

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে গাইবান্ধা পৌরসভার পক্ষ থেকে গাইবান্ধা পৌর পার্কে আগত দর্শনার্থীদের গোলাপ রজনী গন্ধাসহ বিভিন্ন ধরনের ফুল দিয়ে শুভেচ্ছা জানালেন মেয়র।

বুধবার বিকেলে গাইবান্ধা পৌরসভার মেয়র শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন পৌরবাসীকে এ ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় উপস্থিত ছিলেন- মেয়রপত্নী জেসমিন কবির রানী ও কাউন্সিলর শহীদ আহম্মেদসহ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। পৌর পার্কে বেড়াতে আসা দর্শনার্থীরা পৌর মেয়রের এ উদ্যোগকে স্বাগত জানান ও মেয়রকে ধন্যবাদ দেন।

একাধিক দর্শনার্থী জানান, পৌর পার্কে বেড়াতে এসে এভাবে হঠাৎ করে পৌর কর্তৃপক্ষের কাছে থেকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা পাবো ভাবতেই পারিনি। পৌর মেয়রের হাত থেকে ফুল উপহার পেয়ে ভালোই লাগলো। আগামীতেও এমন আয়োজন করা হলে ভালোই লাগবে বলে জানান দর্শনার্থীরা। এছাড়া প্রতিবছর পৌরসভার পক্ষ থেকে এমন বিশেষ বিশেষ দিনগুলোতে এমন আয়োজন করার দাবি জানান পৌরবাসী।

ভালোবাসা দিবসে ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর এমন আয়োজন প্রসঙ্গে মেয়র শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন বলেন, ঋতুরাজ বসন্ত ও পৌরবাসীকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানাতে এ উদ্যোগ নেয়া হয়। এ উদোগের ফলে পৌরবাসীর সঙ্গে পৌর পরিষদের সম্পর্ক আরও দৃঢ় হবে। যা পৌর এলাকার বিভিন্ন সমস্যার সমাধান ও উন্নয়নে কার্যকর ভূমিকা রাখবে বলে আমি মনে করি।

রওশন আলম পাপুল/এএম/আইআই

আরও পড়ুন