ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

রাজবাড়ী বার নির্বাচনে আওয়ামীপন্থীদের বিজয়

জেলা প্রতিনিধি | রাজবাড়ী | প্রকাশিত: ০৫:৫৯ এএম, ০১ ফেব্রুয়ারি ২০১৮

রাজবাড়ী জেলা বার অ্যাসোসিয়েশনের নির্বাচনে ১১টি পদের মধ্যে আওয়ামী লীগপন্থী প্যানেল সভাপতি ও সম্পাদকসহ ৭টি ও বিএনপিপন্থী প্যানেল সহ-সভাপতিসহ ৪টি পদে বিজয়ী হয়েছে।

নির্বাচনে আওয়ামীপন্থী মামুন-রফিক-বাচ্চু পরিষদের অ্যাডভোকেট সফিকুল আজম মামুন সভাপতি নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন বিএনপিপন্থী লিয়াকত-আইয়ুব-বারী পরিষদের মো. লিয়াকত আলী।

নির্বাচনে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আওয়ামীপন্থী পরিষদের অ্যাডভোকেট হাবিবুর রহমান বাচ্চু। তার নিকটতম প্রতিদ্বন্দী ছিলেন বিএনপিপন্থী প্যানেলের কাজী আব্দুল বারী।

এছাড়া আওয়ামীপন্থী প্যানেলের আহমেদ আলী মৃধা ক্রীড়া সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে এবং খান মো. জহুরুল হক, মো. সোহেল রানা, শেখ মো. মেহেদী হাসান ও মো. আব্দুস সাত্তার সদস্য নির্বাচিত হয়েছেন।

অপরদিকে বিএনপিপন্থী প্যানেলের বিজয়ী হয়েছেন সহ-সভাপতি মো. আইয়ুব আলী খান, সহ-সম্পাদক মোহাম্মদ তসলিম আহমেদ এবং সদস্য আব্দুল আল রাজ্জাক ও মো. আব্দুল মাজেদ।

বুধবার সন্ধ্যা ৭টার দিকে এ নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট অশোক কমুার সাহা। এর আগে সকাল ১০টা থেকে বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলে বিকেল ৪টা পর্যন্ত।

রুবেলুর রহমান/বিএ