ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বিএনপিকে মদদ দিচ্ছে আমাদের লোকেরা : শামীম ওসমান

জেলা প্রতিনিধি | নারায়ণগঞ্জ | প্রকাশিত: ০৯:৪৪ পিএম, ৩১ জানুয়ারি ২০১৮

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় যাওয়ার পিপাসায় ৫ জানুয়ারি ৮৫ জনকে পুড়িয়ে মেরেছে। তাদের নিয়ে যখন আমাদের দলের কেউ কেউ আমাদের ওপরই আঘাত করে তখন সেটাকে রাজনীতি বলা যায় না। ক্ষমতার লোভে যারা ধ্বংসাত্মক রাজনীতি করে সেই বিএনপিকে মদদ দিচ্ছে আমাদের লোকেরা।

বুধবার বিকেলে নারায়ণগঞ্জ বন্দর উপজেলার ২৩নং ওয়ার্ড আওয়ামী লীগ ও অংঙ্গ সংগঠন আয়োজিত প্রয়াত কদমরসুল পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা জসিম উদ্দিন কবিরের স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র আইভীকে ইঙ্গিত করে শামীম ওসমান বলেন, যারা নির্বাচন এলে জনগণকে মা বাবা, ভাই ও বোন বলে এবং পায়ে ধরে ভোট ভিক্ষা করে নির্বাচিত হয়। পরে তারাই আবার তাদের এলাকাকে নিজস্ব সম্পত্তি মনে করে। এমন কথা যখন শুনি তখন কষ্ট লাগে।

শামীম ওসমান বলেন, আমাদের নেত্রী শেখ হাসিনা দেশের মানুষকে সুশিক্ষায় শিক্ষিত করতে অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলেন। আর বিএনপি ও জামায়াত শিবির শিক্ষা খাতকে ধ্বংস করে দিতে ৫৮৭টি স্কুল জ্বালিয়ে দিয়েছিল। আন্দোলনের নামে ৮৫ জনকে পুড়িয়ে মেরেছে। এ বিচার এখন জনগণের ওপর। এটাকে রাজনীতি বলা যায় না।

শামীম ওসমান আরও বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আক্ষেপ করে বলেছিলেন, বর্তমানে আওয়ামী লীগে কাউয়া ও হাইব্রিড নেতাদের ছড়াছড়ি। তাদের কারণে প্রকৃত আওয়ামী লীগ নেতারা অবহেলিত। আমিও তার এ কথার সঙ্গে একমত।

জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি শুক্কুর মাহমুদের সভাপতিত্বে স্মরণসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মোহাম্মদ বাদল, বন্দর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা পিন্টু বেপারী, বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযোদ্ধা এমএ রশীদ, জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আবুল জাহের প্রমুখ।

মো. শাহাদাত হোসেন/এএম/এমএস

আরও পড়ুন