ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

শাহজালালের মাজার জিয়ারত করলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক | সিলেট | প্রকাশিত: ১২:২৮ পিএম, ৩০ জানুয়ারি ২০১৮

সিলেটে পৌঁছেই হজরত শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারত করেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারত শেষে দুপুর পৌনে ১২টায় হযরত শাহপরান (রহ.) এর মাজারের উদ্দেশে রওয়ানা দেন প্রধানমন্ত্রী। দুপুর ১২টায় তিনি হযরত শাহপরান (রহ.) এর মাজারে পৌঁছান।

এর আগে মঙ্গলবার বেলা সোয়া ১১টার দিকে শাহজালাল (রহ.) এর মাজারে প্রবেশ করেন প্রধানমন্ত্রী

jagonews24

হজরত শাহপরান (রহ.) এর মাজার জিয়ারত শেষে তিনি গাজী বোরহান উদ্দিন (রহ.) এর মাজারে যাবেন। সেখানে জিয়ারত শেষে জোহরের নামাজ ও দুপুরের খাবারের জন্য প্রধানমন্ত্রী যাবেন সিলেট সার্কিট হাউসে। বিকেল ৩টার দিকে তিনি আলিয়া মাদরাসা মাঠের উদ্দেশে রওয়ানা দেবেন।

এদিকে প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে হযরত শাহপরান (রহ.) এর মাজার ও আশপাশের এলাকাজুড়ে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছেন সিলেট মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (গণমাধ্যম) মুহম্মদ আব্দুল ওয়াহাব।

jagonews24

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মঙ্গলবার সকাল ১০টা ৪০ মিনিটে বিমানযোগে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান। এর আগে সকাল ১০টার দিকে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সিলেটের উদ্দেশে রওয়ানা দেন প্রধানমন্ত্রী।

 jagonews24

উল্লেখ্য, সর্বশেষ ২০১৬ সালের ২১ জানুয়ারি সিলেটে জনসভায় বক্তব্য দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তবে একই বছরের ২৩ নভেম্বর তিনি সিলেটে সেনাবাহিনীর ১৭ পদাতিক ডিভিশনের পতাকা উত্তোলন অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। ওই দিন জনসভায় বক্তব্য দেয়ার কথা থাকলেও জেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার কারণে তা স্থগিত করা হয়েছিল। সেই হিসেবে প্রায় দুই বছর পর প্রধানমন্ত্রী সিলেটে জনসভায় যোগ দেবেন।

ছামির মাহমুদ/আরএআর/জেআইএম

আরও পড়ুন