ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ছাত্রলীগকে ঢেলে সাজানো হবে : ওবায়দুল কাদের

জেলা প্রতিনিধি | কুড়িগ্রাম | প্রকাশিত: ০৬:২৭ পিএম, ২৫ জানুয়ারি ২০১৮

পার্লামেন্টে বিএনপির প্রতিনিধিত্ব নেই। নির্বাচনকালীন সহায়ক সরকারে তাদেরকে আমন্ত্রণ জানানোর তাই সুযোগ নেই। বৃহস্পতিবার দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুত প্রায় ৫০ কোটি টাকা ব্যয়ে কুড়িগ্রাম-রাজারহাট-তিস্তা জেলা মহাসড়কের কাজের উদ্বোধনকালে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগের ক্ষমতার উৎস ছাত্রলীগ নয়, বিএনপির ক্ষমতার উৎস ছিল ছাত্রদল। এছাড়াও তিনি ছাত্রলীগ সম্পর্কে আরও বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে আগামী তিন মাসের মধ্যে ছাত্রলীগকে ঢেলে সাজানো হবে।

পরে মন্ত্রী কুড়িগ্রাম স্বাধীনতার বিজয়স্তম্ভে জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় যোগ দেন। তার সফর সঙ্গী হিসেবে আছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক এমপি, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এমপি ও সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি।

Kurigram-Obaydul-minister-1

জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম মঞ্জু মন্ডলের সভাপতিত্বে প্রতিনিধি সম্মেলনে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক এমপি মো. জাফর আলী।

আরও বক্তব্য রাখেন অ্যাডভোকেট এস এম আব্রাহাম লিংকন, শেখ বাবুল, সাবেক এমপি আহমেদ নাজনিন সুলতানা নাজলী, সাবেক এমপি জাকির হোসেন, বীর বিক্রম শওকত আলী প্রমুখ।

প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত কুড়িগ্রাম-রাজারহাট-তিস্তা মহাসড়ক প্রকল্পের নির্মাণ ব্যয় ধরা হয়েছে ৪৯ কোটি ৮৭ লাখ টাকা। ১৯ দশমিক ৯ কিলোমিটার দৈর্ঘ্যের সড়কে ২টি সেতু ও ৩টি কালভার্টসহ প্রকল্পটি ২০১৯ সালের জুনে শেষ হবে।

নাজমুল/এমএএস/পিআর

আরও পড়ুন