ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বিসিএস দিতে চাওয়ায় স্ত্রীর মুখে অ্যাসিড মারল স্বামী

জেলা প্রতিনিধি | যশোর | প্রকাশিত: ০৭:৪২ পিএম, ২৪ জানুয়ারি ২০১৮

যশোরের মণিরামপুরে বিসিএস পরীক্ষায় অংশ নিতে চাওয়া নিয়ে বিবাদে ঘুমন্ত স্ত্রীর মুখে অ্যাসিড মেরে ঝলসে দিয়েছে পাষণ্ড স্বামী।

বুধবার ভোর রাতে মণিরামপুরের কাশিপুর গ্রামের রাজিয়া সুলতানার (২৯) মুখে অ্যাসিড নিক্ষেপ করে পালিয়ে যায় স্বামী। অ্যাসিডদগ্ধ রাজিয়া এক সন্তানের জননী।

তিনি মণিরামপুরের কাশিপুর গ্রামের মনিরুজ্জামানের মেয়ে এবং উপজেলার বাঙ্গালীপুরের মোটরসাইকেলচালক কামরুজ্জামানের স্ত্রী। কামরুজ্জামান চান না তার স্ত্রী আর পড়ালেখা করুক।

ঘটনার পর রাজিয়াকে প্রথমে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে এবং বিকেলে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। কিন্তু অবস্থা খারাপ হওয়ায় সন্ধ্যার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

রাজিয়ার ভাই আবু তালেব জানান, রাজিয়া সুলতানা ও তার স্বামী কামরুজ্জামান রাতে কাশিপুর গ্রামে একসঙ্গে ঘুমিয়ে ছিলেন। ভোর রাতের দিকে কামরুজ্জামান স্ত্রী রাজিয়ার মুখে অ্যাসিড ছুড়ে পালিয়ে যায়। এ সময় রাজিয়ার চিৎকারে স্বজনরা ঘুম থেকে ওঠে দেখেন তার মুখ অ্যাসিডে ঝলসে গেছে।

তিনি আরও জানান, তার বোন এমএ পাস করে বর্তমানে বিসিএস পরীক্ষার জন্য পড়াশোনা করছেন। তার স্বামী এসএসসি পাস। তিনি চায় না রাজিয়া পড়াশোনা করুক। এ নিয়ে তাদের মধ্যে মনমালিন্য হয়। এর জের ধরে ভোর রাতে অ্যাসিড মেরে মনিরুজ্জামান পালিয়ে যায়।

যশোরের মণিরামপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোকাররম হোসেন জানান, তিনি এখন ঘটনাস্থলে রয়েছেন। সকালের ঘটনা হলেও চিকিৎসার জন্য স্বজনরা ব্যস্ত হওয়ায় পুলিশ বিষয়টি দেরিতে জেনেছে।

ওসি আরও জানান, আক্রান্ত গৃহবধূ এক সন্তানের জননী। তার স্বামী মনিরুজ্জামান মোটরসাইকেল চালিয়ে জীবিকা-নির্বাহ করেন। মনিরুজ্জামান চায় না তার স্ত্রী লেখাপড়া করুক। এ নিয়ে বিবাদে গৃহবধূকে তার বাবার বাড়িতে ভোর রাতে অ্যাসিড মেরে পালিয়ে যায় স্বামী।

এএম/আইআই

আরও পড়ুন