ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বস্তার ভেতর নারীর দেহ, মস্তক নদীতে

জেলা প্রতিনিধি | মৌলভীবাজার | প্রকাশিত: ০৪:১৮ পিএম, ২৪ জানুয়ারি ২০১৮

মৌলভীবাজার শহরের বেরিরচর (গুলভাগ) এলাকা থেকে মস্তকবিহীন এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার স্থানীয় একটি নদী থেকে ওই নারীর মস্তক উদ্ধার করা হয়।

এর আগে গত শনিবার দুপুরে বেরিরচর এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহতের নাম সেলিনা বেগম। তিনি কাপড়ের ব্যবসা করতেন।

এ ঘটনায় মামলা হলে জুনাক আহমদ (২৫) নামে একজনকে গ্রেফতার করে পুলিশ। জুনাকের দেয়া তথ্য অনুযায়ী স্থানীয় একটি নদী থেকে বুধবার ওই নারীর মস্তক উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায়, বেরিরচর এলাকায় মুখ বাঁধা একটি বস্তা দেখে সন্দেহ হলে পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ বস্তাটি উদ্ধার করে মুখ খুললে ভেতরে একটি মস্তকবিহীন নারীর মরদেহ দেখতে পায়।

মৌলভীবাজার মডেল থানা পুলিশ জানায়, বস্তার ভেতর পলিথিন দিয়ে মোড়ানো মস্তকবিহীন নারীর মরদেহ ছিল। উদ্ধারকৃত নিহত নারীর আনুমানিক বয়স ৫০ বছর হবে। মরদেহ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

নিহত সেলিনার ছেলে মো. আলম (২৮) মরদেহ শনাক্ত করেছেন। সেলিনা বেগম শহরের সুলতানপুর এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে থাকতেন। তার স্বামী মৃত মো. খালিক মিয়া। তিনি ফেরি করে কাপড়ের ব্যবসা করতেন।

মৌলভীবাজার মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুহেল আহমদ জানান, এ ঘটিনায় গ্রেফতার জুনাক আহমদকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মস্তকের তথ্য দেয়। পরে তাকে নিয়ে নদী থেকে সেলিনার খণ্ডিত মস্তক উদ্ধার করা হয়েছে।

এএম/এমএস

আরও পড়ুন