ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

সিলেটে ছাত্রলীগ কর্মী খুনের ঘটনায় আটক ৪

নিজস্ব প্রতিবেদক | সিলেট | প্রকাশিত: ০২:৫৯ পিএম, ০৮ জানুয়ারি ২০১৮

সিলেট মহানগরের টিলাগড় এলাকায় ছাত্রলীগ কর্মী তানিম খাঁন খুনের ঘটনায় একাধিক হত্যা মামলার আসামি ছাত্রলীগ নেতা জয়নাল আবেদীন ডায়মন্ডসহ ৪ জনকে আটক করেছে পুলিশ।

সোমবার ভোরের দিকে গোপন সংবাদের ভিত্তিতে সিলেট নগরের রায়নগর এলাকার একটি বাসা থেকে ডায়মন্ডকে আটক করা হয়। এছাড়া নগরের বিভিন্ন এলাকা থেকে অন্যদের আটক করা হয়।

এদিকে দুপুরে ওসমানী হাসপাতালে তানিমের মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

মহানগর পুলিশের শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন বলেন, তানিম খুনের ঘটনায় ডায়মন্ডসহ মোট চারজনকে আটক করা হয়েছে।

আটক অন্যরা হলেন- আওয়ামী লীগ নেতা নেতা রুহেল আহমদ, জাকির আহমদ ও সৈয়দ আবিদ আহমদ।

বিভিন্ন সূত্র জানায়, ডায়মন্ড জেলা ছাত্রলীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ছিলেন। এর আগে ছাত্রলীগ নেতা উদয়েন্দুল হত্যা মামলাসহ বিভিন্ন মামলায় গ্রেফতার হলেও জামিনে বেরিয়ে আসেন ডায়মন্ড।

অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে রোববার রাত পৌনে ৯টার দিকে টিলাগড় পয়েন্টে প্রতিপক্ষের নেতাকর্মীদের ছুরিকাঘাতে খুন হন সিলেট সরকারি কলেজ ছাত্রলীগ নেতা তানিম আহমদ খাঁন। তিনি ওসমানীনগর উপজেলার নিজ বুরুঙ্গা গ্রামের ইসরাইল খাঁনের ছেলে।

এ হত্যাকাণ্ডের ঘটনায় এখনো মামলা হয়নি। আজ সোমবার বিকেল ৪টায় নিজ বুরুঙ্গায় তার জানাজার নামাজ শেষে পারিবারিক গোরস্তানে তানিমকে দাফন করা হবে।

ছামির মাহমুদ/এফএ/পিআর

আরও পড়ুন