ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ফেনীতে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৭

জেলা প্রতিনিধি | ফেনী | প্রকাশিত: ০৮:৩৭ পিএম, ০৬ জানুয়ারি ২০১৮

ফেনী-মাইজদী আঞ্চলিক মহাসড়কের দাগনভূঞা উপজেলার বেকের বাজার এলাকায় যাত্রীবাহী বাস খাদে পড়ে সাতজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ২৫ জন। শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে হতাহত সকলের নাম-পরিচয় জানা যায়নি।

পুলিশ জানায়, লক্ষ্মীপুর থেকে চট্টগ্রামগামী শাহী পরিবহনের (ঢাকা মেট্র ব-১৪-৫৪৮৫) একটি বাসের সঙ্গে মোটরসাইকেল ও সিএনজি ট্যাক্সির ত্রিমুখী সংঘর্ষ ঘটে। এ সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বাসটি রাস্তার পাশের খাদে পড়ে যায়। দুর্ঘটনার পর পুলিশ ও স্থানীয় দমকল বিভাগের কর্মীরা ঘটনাস্থলে উদ্ধার কাজ শুরু করেছেন। স্থানীয়রা প্রাথমিক অবস্থায় বাসের ভিতর থেকে সাতটি লাশ উদ্ধার করেছেন। এ সময় ২৫ জনকে উদ্ধার করে দাগনভূঞা হাসপাতাল ও ফেনী সদর হাসপাতালে ভর্তি করা হয়।

jagonews24

দাগনভূঞা থানার ওসি আবুল কালাম আজাদ নিহতদের মধ্যে দুই জনের নাম নিশ্চিত করেছেন। তারা হচ্ছেন বাস চালক হানিফ (৩৫)। তিনি চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার সিরাজুল ইসলামের ছেলে। অপর নিহত ব্যক্তি আয়কর বিভাগের কর্মকর্তা মাহবুবুর রহমান। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে ফেনী সদর হাসপাতালের আরএমও অসীম কুমার সাহা জানান। নিহতের সংখ্যা বাড়তে পারে বলে হাসপাতার সূত্রে জানা যায়।

পুলিশ জানায়, হতাহতদের প্রায় সবাই লক্ষ্মীপুর ও চট্টগ্রামের বাসিন্দা। দুর্ঘটনার খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার ঐক্য সিং ও দাগনভূঞা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম ভূঞা দূর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন। দুর্ঘটনার পর ফেনী-নোয়াখালী সড়কে যানচলাচল বন্ধ রয়েছে। রাত ৯টা পর্যন্ত ফেনী ও নোয়াখালী সড়কের প্রায় ২০ কিলোমিটার এলাকাজুড়ে মারাত্মক যানজটের সৃষ্টি হয়।

জহিরুল হক মিলু/আরএআর/ওআর/এমআরএম

আরও পড়ুন