ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

চালকসহ রিকশাকে ৩ কি.মি. ছেঁচড়ে নিয়ে গেল ট্রাক

জেলা প্রতিনিধি | ঠাকুরগাঁও | প্রকাশিত: ০৫:৪৫ পিএম, ০৬ জানুয়ারি ২০১৮

ঠাকুরগাঁও সদর উপজেলার সত্যপীর ব্রিজ এলাকায় ট্রাকের ধাক্কায় অটোরিকশা চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ সময় নিহত এক ব্যক্তির মরদেহ ৩ কিলোমিটার ছেঁচড়ে নিয়ে যায় ট্রাকচালক।

নিহত অটোরিকশাযাত্রী আসাদুজ্জামান শোভন (২২) শহরের নিশ্চিন্তপুরের গোওসুল আজমের ছেলে। তাৎক্ষণিকভাবে নিহত অটোরিকশা চালকের নাম-পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার দুপুরে সদর উপজেলার সত্যপীর ব্রিজ বিজিবি সেক্টর গেইটের সামনে ব্রিজের উত্তর দিক থেকে আসা একটি ট্রাক (জি আলম এন্টারপ্রাইজ যশোর-ট-১১২০৪৭) পেছন দিক থেকে যাত্রীবাহী অটোরিকশাকে ধাক্কা দিলে আরোহী রাস্তার পাশে ছিটকে পড়ে যায়।

এ সময় চালকসহ অটোরিকশা ট্রাকের তলে আটকা পড়ে। ক্ষুব্ধ জনসাধারণ ট্রাকটি আটকানোর চেষ্টা করলে ট্রাকচালক রিকশাসহ ওই যাত্রীকে ৩ কিলোমিটার ছেঁচড়ে নিয়ে যায়।

পরে খোঁচাবাড়ি এলাকায় স্থানীয়রা ফোন পেয়ে নছিমন দিয়ে রাস্তা বন্ধ করে ট্রাকটিকে আটক করে। এ সময় জনতা ট্রাকচালককে উত্তম-মধ্যম দিয়ে পুলিশের হাতে তুলে দেয়। সেই সঙ্গে রিকশাচালকের মরদেহ উদ্ধার করা হয়।

ঠাকুরগাঁও সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) কফিল উদ্দিন জানান, ট্রাকচালক তোয়াবুর রহমানকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

রবিউল এহসান রিপন/এএম/পিআর

আরও পড়ুন