ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

জেলা প্রতিনিধি | পঞ্চগড় | প্রকাশিত: ০৫:১৬ পিএম, ০৬ জানুয়ারি ২০১৮

পঞ্চগড়ের বোদা উপজেলায় ট্রাকের ধাক্কায় মাহফুজুর রহমান এটম (৩২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় তার সঙ্গে থাকা অপর আরোহী মাজেদুল ইসলাম বাবুকে (৩২) গুরুতর আহতাবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার দুপুরে বোদা পৌরসভা এলাকার বাইপাস মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মাহফুজুর রহমান এটম জেলা শহরের ধাক্কামারা এলাকার আব্দুর রশিদের ছেলে। আহত মাজেদুল ইসলাম বাবু জেলা শহরের পূর্ব জালাসী এলাকার রায়হানের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দুপুরে পঞ্চগড় থেকে ব্যবসায়িক কাজে বন্ধু মাজেদুল ইসলাম বাবুকে নিয়ে মোটরসাইকেল যোগে ঠাকুরগাঁও যাচ্ছিলেন মাহফুজুর রহমান এটম। যাওয়ার পথে বোদা বাইপাস এলাকায় হঠাৎ একটি কুকুর সামনে পড়ে। দ্রুত ব্রেক করলে দু’জনই মোটরসাইকেল থেকে মহাসড়কের ওপর ছিটকে পড়েন।

এ সময় মোটরসাইকেলের পেছনে থাকা মাহফজুর রহমান এটম দেবীগঞ্জ থেকে পঞ্চগড়গামী একটি চলন্ত ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মারা যান এটম। গুরুতর আহত অবস্থায় মাজেদুল ইসলাম বাবুকে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্থানীয়রা। অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বোদা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম নুরুল ইসলাম ট্রাকের ধাক্কায় ওই মোটরসাইকেল আরোহীর মৃত্যু বিসয়টি নিশ্চিত করেছেন।

সফিকুল আলম/আরএআর/জেআইএম

আরও পড়ুন