ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বরিশালে ২ শিশুকে নির্যাতনের ঘটনায় তদন্ত কমিটি গঠন

প্রকাশিত: ০৯:০২ এএম, ১৫ জুলাই ২০১৫

বরিশাল নগরীর আমতলা মোড়ে অবস্থিত সমাজসেবা অধিদফতরের পরিচালিত সরকারি শিশু সদনে অনাথ দুই শিশুকে নির্যাতনের ঘটনায় কর্মরত কম্পাউন্ডার মো. দুলাল মিয়াকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। পাশাপাশি ঘটনা তদন্তে গঠন করা হয়েছে ৫ সদস্যের কমিটি। বুধবার সকালে জেলা প্রশাসক ড. মো. সাইফুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি আরো জানান, দুই শিশুকে নির্যাতনের ঘটনার ভিডিও সামাজিক যোগাযাগ মাধ্যমগুলোতে ছড়িয়ে পড়লে বিষয়টি নিয়ে তোলপাড় শুরু হয়। এ কারণে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কে প্রধান করে ৫ সদস্যের কমিটি গঠন করা হয়েছে। ৩ কার্য দিবসের মধ্যে কমিটিকে তদন্ত প্রতিবেদন জমা দেয়ার জন্য বলা হয়ছে।

উল্লেখ্য, শনিবার সকাল ৯টার দিকে শিশু সদনে থাকা ডালিয়ার (১০) মা বিউটি বেগম মেয়ের সাথে দেখা করতে আসেন। চলে যাবার সময় ডালিয়া তার সাথে যেতে চায়। এরপর কাউকে না বলে চলে গেলে সদনের কম্পাউন্ডার মো. দুলাল ডালিয়াকে নথুল্লাবাদ বাসস্ট্যান্ডে দেখতে পেয়ে সদনে ফিরে যেতে বলেন। এরপর সদনে এসে ডালিয়াকে না পেয়ে ডালিয়ার সাথে আঁখিকে (৯) সাগরদী বাজারে মোবাইল ফোনের দোকানে দেখতে পায়। এরপর তাদের দুজনকে ডেকে এনে দুলাল মিয়া মারধর করে। সোমবার মারধরের ভিডিও প্রকাশ পেলে মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসক ঘটনাস্থলে যান।

সাইফ আমীন/এসএস/এমআরআই