ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ঈদের পর রাজশাহী টু ঢাকার বাসের সময়সূচি

প্রকাশিত: ০৮:১২ এএম, ১৫ জুলাই ২০১৫

বিভাগীয় শহর রাজশাহী শহর থেকে প্রতিদিন প্রায় শতাধিক কোচ ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়। এসব কোচের মধ্যে হানিফ ও দেশ ট্রাভেলস এর কোচের সংখ্যায় বেশী।  এছাড়া ন্যাশনাল ট্রাভেলস, শ্যামলী পরিবহন, গ্রীণ লাইন পরিবহন, কেয়া পরিবহন, অনিক ট্রাভেলস, একতা, আকিব এন্টারপ্রাইজসহ বেশ কিছু গাড়ি রাজশাহী থেকে ঢাকাসহ দেশের বিভিন্ন জেলার উদ্দেশ্যে ছেড়ে যায়।  তবে ঈদ শেষে লোকাল কিছু বাস ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবে।  তবে ঈদের দিন রাজশাহী থেকে ঢাকার উদ্দেশ্যে কোনো কোচ যাত্রা করবে না বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

এদিকে, ঈদের পরের দিন থেকে ৩০ জুলাই পর্যন্ত সকল ঢাকার কোচের এসি টিকিট বিক্রি হয়ে গেছে।  হানিফ পরিবহনের এসি টিকিট বিক্রি হয়েছে ১৫০০/- টাকায়, দেশ ট্রাভেলস এর এসির টিকিট বিক্রি হয়েছে ১৩০০/- টাকায়, ন্যাশেনাল ট্রাভেলস-এর এসির টিকিট বিক্রি হয়েছে ১০০০/-টাকায়, গ্রীণ লাইন পরিবহনের টিকিট ১৫০০/- টাকায়।

বিষয়গুলো নিয়ে ন্যাশেনাল ট্রাভেলস-এর রাজশাহীর কাউন্টারের ম্যানেজার সাইদুর রহমান জাগো নিউজকে জানান, এবার ঈদ শেষে রাজশাহী থেকে ঢাকাগামী যাত্রীদের সুবিধার জন্য অনলাইনে টিকিট বিক্রি করা হয়েছে।  এসির টিকিটগুলো বিক্রি প্রায় শেষ।  নন এসি টিকিট বিক্রি হচ্ছে ৪৮০/- টাকায়।  তবে সাধারণ সময়ে যে দামে টিকিট বিক্রি হয়, ঈদের সময়েও একই দামে টিকিট বিক্রি করা হয়েছে।   

রাজশাহীতে ঈদের দিন হতে পরবর্তী ৭ দিন যে সকল কোচ ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাবে তাদের সময় নিচে দেওয়া হলো :
গ্রীণ লাইন পরিবহন : সকাল ৬টা থেকে রাত্রী ১২টা পর্যন্ত দুই ঘণ্টা পর পর রাজশাহী থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা করবে।  টিকিট মূল্য এসি ১৫০০/- টাকা।  নন এসি কোনো কোচ নেই গ্রীণ লাইন পরিবহনের।  যোগাযোগ : রাজশাহী কাউন্টার ০১৭৩০-০৬০০৫০।

হানিফ এন্টারপ্রাইজ :
রাজশাহী হতে সকাল ৮টা, সাড়ে ৮টা, ৯টা, সাড়ে ৯টা, ১০টা, সাড়ে ১০টা, বেলা ১১টা, ১২টা, সাড়ে ১২টা, দুপুর ১টা, ১.৩০ মিনিটি, ২টা, আড়াইটা, ৩টা, সাড়ে ৩টা, ৬টা, সাড়ে ৬টা, ৭টা, সাড়ে ৭টা (এসি), রাত ৮টা, সাড়ে ৮টা, ৯টা (এসি), সাড়ে ৯টা, ১০টা, সাড়ে ১০টা, ১১টা, সাড়ে ১১টা, ১২টা, সাড়ে ১২টায় ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাবে। টিকিটের মূল্য-৫০০/- টাকা।  যোগাযোগ: রাজশাহী কাউন্টার ০১৭১৩-২০১৭০৪।

ন্যাশনাল ট্রাভেলস :
রাজশাহী থেকে ভোর ৫টা, ৬টা, সকাল ৭টা, ৮টা, ১০টা, ১২টা, দুপুর ১টা, ২টা, ৩টা, বিকেল ৪টা, ৫টা, সন্ধ্যা ৬টা, ৭টা, রাত ৮টা, ৯টা, ১০টা, ১১টা, সাড়ে ১২টায় ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবে।  যোগাযোগ : রাজশাহী কাউন্টার ০১৭১৩-২২৮২৮৩।  

শ্যামলী পরিবহন :
সকাল ৬টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এক ঘণ্টা পর পর।  আবার রাত্রী ১০টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত রাজশাহী থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দিবে।  টিকিটের মূল্য ৫০০/-টাকা।  যোগাযোগ : রাজশাহী কাউন্টার : ০১৭১১-৩১৭৩১৮।
কেয়া পরিবহন : সকাল সাড়ে ৯টা, দুপুর ১২টা, সন্ধ্যা সাড়ে ৭টা, রাত সাড়ে ৯টা, ১০টায় রাজশাহী থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাবে।  টিকিটের মূল্য-৫০০ টাকা।  যোগাযোগ: রাজশাহী কাউন্টার : ০১৭১১-৯৪৬৩৯৯।

একতা পরিবহন :
সকাল ৬টা, ৭টা, ৮টা, দুপুর ১২টা, ৪টা, সন্ধ্যা ৬টা, রাত্রী ৮টা, ১১টা, ১২টায় রাজশাহী থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবে।  টিকিট মূল্য ৫০০/-টাকা।  যোগযোগ : রাজশাহী কাউন্টার : ০১৮৭৫-০৭৩৩১১।

অনিক ট্রাভেলস :
সকাল ৮টা, দুপুর ১২টা, বিকেলে ৪টা, সন্ধ্যা ৬টা এবং রাত্রী ১২টায় রাজশাহী থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হবে।  যোগাযোগ : রাজশাহী কাউন্টার : ০১৭২২-০৪৪১৮৮।

আকিব এন্টারপ্রাইজ :
মঙ্গলবার থেকে ঈদের পরের টিকিট বিক্রি শুরু করবে।  এসি, নন এসি কোচ যাত্রা করবে ঢাকা উদ্দেশ্যে।  টিকিট মূল্য এসি ১০০০/-ও নন এসি ৫০০/-।  যোগাযোগ : ০১৮৫৫-৯৩১৫০৮।

এমএএস/এমএস