ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

কুমিল্লায় সিলিন্ডার বিস্ফোরণে বাসে আগুন

জেলা প্রতিনিধি | কুমিল্লা | প্রকাশিত: ০৬:৪৫ পিএম, ০৩ জানুয়ারি ২০১৮

কুমিল্লা-সিলেট মহাসড়কের দেবিদ্বার পৌর এলাকার পান্নারপুল এলাকায় সিলিন্ডার বিস্ফোরণে একটি বাস পুড়ে গেছে। বুধবার সন্ধ্যায় স্থানীয় একটি সিএনজি স্টেশন থেকে গ্যাস নিয়ে ফেরার পথে এ ঘটনা ঘটে। প্রাণ বাঁচাতে হুড়োহুড়ি করে যাত্রীরা বাসের জানালা ও দরজা দিয়ে নেমে পড়ায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

প্রত্যক্ষদর্শীরা জানান, কুমিল্লা-নবীনগর সড়কে যাতায়াতকারী জনতা পরিবহনের একটি বাস কুমিল্লা-সিলেট মহাসড়কের জেলার দেবিদ্বার পৌর এলাকার পান্নারপুল নামক স্থানের একটি সিএনজি স্টেশন থেকে গ্যাস ভর্তি করে মুরাদনগরের কোম্পানীগঞ্জ বাস স্টেশনের উদেশ্যে যাচ্ছিল। গ্যাস নিয়ে স্টেশনের অদূরে যাওয়ার পর বিকট শব্দে বাসের সিলিন্ডার বিস্ফোরণ ঘটে বাসটিতে আগুন ধরে যায়। খবর পেয়ে মুরাদনগর থেকে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় লোকজনের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে আগুনে পুড়ে বাসটি ভস্মীভূত হয়ে যায়। এদিকে বিকট শব্দে সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় ওই এলাকায় আতংক ছড়িয়ে পড়ে।

দেবিদ্বার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, সিলিন্ডার বিস্ফোরণে এ ঘটনা ঘটেছে। তবে বাসের যাত্রীরা তাড়াতাড়ি নেমে পড়ায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

কামাল উদ্দিন/আরএআর/জেআইএম

আরও পড়ুন