ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

টাঙ্গাইলে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক ৩

জেলা প্রতিনিধি | টাঙ্গাইল | প্রকাশিত: ০৫:২০ পিএম, ০৩ জানুয়ারি ২০১৮

টাঙ্গাইলে বিপুল পরিমাণ ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। বুধবার দুপুরে টাঙ্গাইল র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ রবিউল ইসলাম সাংবাদিকদের এ তথ্য জানান।

আটকরা হলেন- কক্সবাজারের গোলাম রহমানের ছেলে মো. জিয়াউল হক (৩৫), কক্সবাজারের টেকনাফ উপজেলার নীলা পূর্বপানখালীর কালা মিয়ার ছেলে মো. মোস্তাক আহমেদ (২৮) এবং কক্সবাজারের বাহারছড়ার মো. মোস্তাক মিয়ার স্ত্রী তানিয়া (২৩)।

মেজর মোহাম্মদ রবিউল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে টাঙ্গাইল পৌর এলাকার নতুন বাসস্ট্যান্ডের নাভানা সিএনজি ফিলিং স্টেশনের পূর্ব পাশে শুকুর মাহমুদের হোটেলের ভেতর অভিযান চালিয়ে এক নারীসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় তাদের সঙ্গে থাকা ২ হাজার ৮৫০ পিস ইয়াবা জব্দ করা হয়।

তিনি আরও জানান, আটকরা দীর্ঘদিন যাবৎ কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে টাঙ্গাইল জেলা শহর এলাকাসহ অন্যান্য এলাকায় বিক্রি করে আসছিল। টাঙ্গাইল শহরসহ আশপাশের থানা এলাকায় মাদক সেবীদের চাহিদা অনুযায়ী ইয়াবা সরবরাহ করছিল এই চক্রটি। পাশাপাশি নতুন ইয়াবা সেবী তৈরি করতে যুবকদের মাদক সেবনেও উদ্বুদ্ধ করে আসছিল তারা। আটকদের বিরুদ্ধে ইন্সপেক্টর মো. সবুজ মিয়া বাদী হয়ে টাঙ্গাইল মডেল থানায় মামলা দায়ের করেছেন।

আরিফ উর রহমান টগর/আরএআর/জেআইএম

আরও পড়ুন