ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

মন্ত্রী হচ্ছেন রাজবাড়ীর কেরামত আলী

জেলা প্রতিনিধি | রাজবাড়ী | প্রকাশিত: ০১:৪৮ পিএম, ০১ জানুয়ারি ২০১৮

মন্ত্রী হচ্ছেন রাজবাড়ী-১ আসনের এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সরকারি প্রতিশ্রুতি বাস্তবায়ন সম্পর্কিত স্থায়ী কমটির সভাপতি কাজী কেরামত আলী।

এমন সংবাদে আনন্দিত জেলাবাসীসহ জেলা আওয়ামী লীগের সকল অঙ্গ ও সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

এদিকে রাজবাড়ীবাসীর দীর্ঘদিনের প্রাণের দাবি একজন মন্ত্রীর। এ দাবি পূরণ করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন দলটির নেতাকর্মীসহ সর্বস্তরের জনগণ।

জেলা আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, অাগামীকাল সন্ধ্যায় বঙ্গভবনে মন্ত্রী হিসেবে শপথ গ্রহণের জন্য ডাক পেয়েছেন সংসদ সদস্য কাজী কেরামত অালী। তবে তাকে কোন দফতরের মন্ত্রী করা হচ্ছে সেই বিষয়ে নিশ্চিত করে কোনো তথ্য পাওয়া যায়নি। এদিকে দলের নেতাকর্মীরা বলছেন কাজী কেরামত অালীকে মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রী করা হচ্ছে।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ জানান, এই প্রথম রাজবাড়ী থেকে কেউ মন্ত্রী হচ্ছেন। সেটা আবার অাওয়ামী লীগ থেকে। এমপি কাজী কেরামত অালীকে মন্ত্রী করায় তিনি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান।

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার জানান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলীকে মন্ত্রী করায় তারা অনেক আsনন্দিত। এটা রাজবাড়ীবাসীর জন্য বড় একটি পাওয়া। রাজবাড়ীতে কোনো মন্ত্রী ছিল না। কাজী কেরামত প্রথম মন্ত্রী। এ জন্য দলের পক্ষ থেকে তাকে অভিনন্দন এবং মন্ত্রী হিসেবে কাজী কেরামতকে মনোনীত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান তিনি।

রুবেলুর রহমান/এমএএস/আইআই

আরও পড়ুন